বলাৎকারের অভিযোগে যুবলীগ নেতা কারাগারে

বলাৎকারের অভিযোগে যুবলীগ নেতা কারাগারে

প্রতীকী ছবি

রাজশাহীর তানোরে মাছ ধরা এবং মোবাইল ফোনের লোভ দেখিয়ে ১৩ বছর বয়সী এক শিশুকে বলাৎকারের অভিযোগে রুস্তম আলী নামে এক যুবলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

তানোর উপজেলার কামারগাঁ ইউনিয়নের হরিপুর গ্রামে এ ঘটনা ঘটে। বলাৎকারের ভিডিও চিত্র সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

শনিবার (১ জুন) গ্রেপ্তার আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার রুস্তম আলী উপজেলার কামারগাঁ ইউনিয়নের ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক এবং ইউনিয়নের হরিপুর গ্রামের বাসিন্দা।

এর আগে, শুক্রবার (৩১ মে) রাতে রাজশাহী রেলস্টেশন থেকে তাকে গ্রেপ্তার করে তানোর থানা পুলিশ।

জানা গেছে, সম্প্রতি একই গ্রামের এক শিশুকে মাছ ধরা এবং মোবাইল ফোনের লোভ দেখিয়ে পুকুর পাড়ে নিয়ে বলাৎকার করে এবং দৃশ্যটি মোবাইলে ভিডিও ধারণ করে। পরে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়। বলাৎকারের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।

বিষয়টি স্থানীয় মেম্বারের সহায়তায় থানায় অভিযোগ করে শিশুর পরিবার। ওই অভিযোগের সূত্রধরে তানোর থানা পুলিশ আসামি রুস্তম আলীকে গ্রেপ্তার করে।

তানোর থানার ওসি আব্দুর রহিম বলেন, অভিযুক্ত এ যুবলীগ নেতা পালিয়ে ঢাকায় যাওয়ার উদ্দেশ্যে রাজশাহী রেলওয়ে স্টেশনে অবস্থান করছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে রাতেই স্টেশন এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করি। পরে তার বিরুদ্ধে থানায় একটি মামলা হয়। সেই মামলায় গ্রেপ্তার দেখিয়ে শনিবার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।