বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

প্রতীকী ছবি

মাদারীপুরের বাজৈরে বড় ভাইয়ের হাতে ছোট ভাই নিহত হওয়ার অভিযোগ উঠেছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারীপুরের রাজৈর উপজেলার বদরপাশা ইউনিয়নের শংকরদী গ্রামে রবিবার রাতে জমি সংক্রান্ত বিরোধীদের জের ধরে বড় ভাই বাবুল বয়াতি ও তার ছোট ভাই লাভলু বয়াতির মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে বাবুল বয়াতি তার ছোট ভাই লাভলু বয়াতিকে মাটির সাথে চেপে ধরে। এ সময় সে গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে রাজৈর স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক লাভলু বয়াতিকে মৃত ঘোষণা করে। এ ঘটনার পর থেকে বাবুল বয়াতি পালাতক রয়েছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চলের সৃষ্টি হয়েছে। তবে পুলিশ বলছে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
লাভলু বয়াতি দীর্ঘদিন ঢাকা ছিলেন। বর্তমানে তিনি গ্রাামে এসে অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করেন ও বাবুল বয়াতি একজন ছাগল ব্যবসায়ী।

নিহত লাভলু বয়াতির স্ত্রী বলেন, আমার স্বামীর সাথে বাড়ি জমিজমা নিয়ে তার বড় ভাইয়ের সাথে দ্বন্দ্ব ছিলো। এর জের ধরেই আমার স্বামীকে খুন করা হয়েছে। আমি এর বিচার চাই।
রাজৈর থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান হাওলাদার বলেন, লাশ ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠানো হয়েছে এবং তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।