বোয়ালমারীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

বোয়ালমারীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

ফাইল ছবি

ফরিদপুরের বোয়ালমারীতে বিদ্যুৎ বিল পরিশোধ করতে এসে ট্রাক্টরের চাপায় ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে এক কৃষকের। নিহত কৃষকের নাম উলফাত মোল্যা, সে বোয়ালমারী সদর ইউনিয়নের চালিনগর গ্রামের আলাউদ্দিন মোল্যার ছেলে। সোমবার সকাল সাড়ে দশটার দিকে উপজেলা পৌরসভার কামারগ্রামে পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের সামনে মাঝকান্দী-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কে এ ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শী জহির উদ্দিন নামের এক পথচারী জানান, বিদ্যুত অফিস থেকে বিদ্যুৎ বিল দিয়ে বাই সাইকেলে বাড়ি ফিরছিলেন কৃষক উলফাত মোল্যা এ সময় দ্রুতগামী একটি ট্রাক্টর চাপা দেয় তাকে। ট্রাক্টরের চাকা মাথার উপর দিয়ে উঠে গেলে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। ট্রাক্টরের চালক এসময় গাড়িটি ফেলে পালিয়ে যায়। 

খবর পেয়ে বোয়ালমারী থানা পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে। পরে পুলিশ মৃতদেহটি বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
জরুরি বিভাগের চিকিৎসক ডা. আন্না সুলতানা জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। 

বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করেছে, ঘাতক ট্রাক্টরটি জব্দ করে থানায় আনা হয়েছে, চালক পলাতক তবে মালিক বা চালককে সনাক্ত করা সম্ভব হয়নাই। পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।