‘ক্ষতবিক্ষত’ শাকিবের নায়িকা মিমি চক্রবর্তী

‘ক্ষতবিক্ষত’ শাকিবের নায়িকা  মিমি চক্রবর্তী

মিমি চক্রবর্তী (ফাইল ছবি)

কিছু দিন আগেই মুক্তি পেয়েছে টালিউড অভিনেত্রী মিমির ছবি ‘আলাপ’। পরিচালনায় ছিলেন প্রেমেন্দু বিকাশ চাকী। মিমির বিপরীতে দেখা গিয়েছিল অভিনেতা আবীর চট্টোপাধ্যায়কে। সেই ছবি বক্সঅফিসে মোটামুটি ব্যবসা করেছে। 

খুব শিগগিরই ঢালিউড অভিনেতা শাকিব খানের সঙ্গে ‘তুফান’ ছবিতে দেখা যাবে মিমি চক্রবর্তীকে।

আপনি যদি মিমি চক্রবর্তীর ভক্ত হন তবে এ ছবি দেখে রীতিমতো ভয়ে হাত পা ঠান্ডা হয়ে যেতে আপনার। সারা গায়ে কাঁটা ছেঁড়া। বের হচ্ছে রক্তও। কার্যত ক্ষতবিক্ষত তার পা? এমন কী করে ঘটল জানেন? ছবি শেয়ার করেছেন মিমি নিজেই।

আর নিজেই চিহ্নিত করেছেন কালপ্রিটকে। কে সেই কালপ্রিট জানেন? মিমির আদরের পোষ্য। তার সৌজন্যেই মিমির পায়ে ভালোবাসার ছোঁয়া। যদিও এ অভিজ্ঞতা মিমির নতুন নয়। তার বাড়িতে পোষ্যর সমাগম বহুদিন ধরেই। অতীতেও এ হেন ‘আদর’ সহ্য করতে হয়েছে তাকে। হয়েছেন ক্ষতবিক্ষতও।

কিছু দিন আগেই মুক্তি পেয়েছে মিমির ছবি আলাপ। পরিচালনায় ছিলেন প্রেমেন্দু বিকাশ চাকী। মিমির বিপরীতে দেখা গিয়েছিল অভিনেতা আবীর চট্টোপাধ্যায়কে। সেই ছবি বক্সঅফিসে মোটামুটি ব্যবসা করেছে।

অন্যদিকে এ মুহূর্তে রাজনীতি থেকে মিমির অবস্থান অনেকটাই দূরে। দলের প্রতি ক্ষোভ উগরে দিয়ে তিনি মুখ্যমন্ত্রীকে এক চিঠি লিখে সাংসদ পদ থেকে অব্যাহতি চেয়েছিলেন। যাদবপুরের এ বিদায়ী সংসদ সদস্য রাজনীতি ছেড়ে এখন কেমন আছেন? টিভিনাইন বাংলার এ প্রশ্নের উত্তরে তিনি বলেছিলেন, ‘খুব ভালো আছি। আগের থেকে অনেক শান্তিতে আছি।’