জামালপুরে বজ্রপাতে কৃষকের মৃত্যু

জামালপুরে বজ্রপাতে কৃষকের মৃত্যু

প্রতীকী ছবি

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় বজ্রপাতে ফরিদ মিয়া নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। এ সময় আহত গুরুতর আহত হয়েছে ৩ কৃষি শ্রমিক। মঙ্গলবার সকালে উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর সরিষাবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ফরিদ মিয়া(৩২) সরিষাবাড়ী উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর সরিষাবাড়ী পূর্বপাড়া এলাকার পানা মিয়ার ছেলে। এ ছাড়াও আহতরা হলেন, এরশাদ মিয়া, শাহজালাল ও সবুজ মিয়া, তারা পেশায় কৃষি শ্রমিক। 

হাসপাতাল ও পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে কয়েকজন কৃষি শ্রমিক নিয়ে বাড়ীর পাশে খোলা মাঠে খড় শুকানোর কাজ করছিলেন ফরিদ মিয়া। এ সময় হঠাৎ বৃষ্টিসহ বজ্রপাত হলে ফরিদ মিয়াসহ ৪ জন গুরুতর আহত হয়। পরে আহতদের উদ্ধার করে সরিসাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফরিদ মিয়াকে মৃত ঘোষণা করেন। এছাড়াও বাকী আহত ৩ জনের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা: রবিউল ইসলাম জানান, সকালে বজ্রপাতের ঘটনায় ফরিদ মিয়াকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার আগেই মৃত্যু হয়েছে। অপর আহতদের উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।