কক্সবাজারে এক দোকানির লাশ উদ্ধার

কক্সবাজারে এক দোকানির লাশ উদ্ধার

ছবিঃ সংগৃহীত।

কক্সবাজারের কুতুবদিয়া উত্তর ধুরুং ইউনিয়নের মগলাল পাড়া এলাকার রাস্তা থেকে মোহাম্মদ তারেক (২৮) নামের এক দোকানির লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৫ জুন) সকালে উত্তর ধুরুং ইউনিয়নের ৮নং ওয়ার্ড়ের মগলাল পাড়া এলাকার রাস্তা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

তারেক ঐ ইউনিয়নের ৮নং ওয়ার্ড়ের মুছার পাড়া এলাকার আবু তাহেরের ছেলে। সে কুতুবদিয়া ধুরুং বাজারের দোকানি। ধুরুং বাজারের এমদাদ নামে এক দোকানী জানান, মঙ্গলবার রাত ১০ টা দিকে ধুরুং বাজার থেকে বাড়িতে যাওয়ার সময় একই টমটমে উঠেন তারেক।

এসময় কায়ছার নামে এক যাত্রী এত তাড়াতাড়ি তার গ্যাসের দোকান বন্ধ করে কোথায় যাচ্ছে জানতে চাইলে সে ডায়াবেটিস মার্কেট এলাকায় দাওয়াতে যাচ্ছে বলে জানান। পরে টমটম থেকে তার বাড়ি আসলে নেমে গিয়েছিলেন সে।

নিহত তারেকের স্ত্রী সালিনা আকতার মুন্নি সাথে কথা হলে তিনি জানান, রাত সাড়ে ১১টার দিকে বাড়িতে এসে একজন লোক গ্যাস নেওয়ার জন্য ডাকলে। দোকান বন্ধের খবর শুনে কল দিলে ফোনে কল যায় না।

পরে, সে রাতেও বাড়িতে আর আসেনি বলে জানান। সকালে একই ইউনিয়নের মগলাল পাড়া রাস্তার মাঝে তার লাশটি দেখতে পায় পথচারীরা। পরে আত্মীয়-স্বজনসহ পুলিশকে খবর দেন। পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

এ বিষয়ে কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। কে বা কারা তাকে হত্যা করেছে তা জানা যায়নি । মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে জানান।