ক্যামন ৩০ সিরিজ: এই ফোনে মিলবে ৩ বছরের অ্যানড্রয়েড আপডেট সুবিধা

ক্যামন ৩০ সিরিজ: এই ফোনে মিলবে ৩ বছরের অ্যানড্রয়েড আপডেট সুবিধা

ছবি: সংগৃহীত

সম্প্রতি দেশের বাজারে ক্যামন ৩০ সিরিজের ফোন নিয়ে এসেছে গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড টেকনো। স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য আরও উন্নত অভিজ্ঞতা নিশ্চিত করতে টেকনো ক্যামন ৩০ সিরিজের ফোনে ৩ বছর অ্যানড্রয়েড আপডেট দেয়ার ঘোষণা দিয়েছে।

ক্যামন ৩০ সিরিজটি এর অত্যাধুনিক ক্যামেরা এবং এআই ফিচারের দুর্দান্ত সমন্বয়ের কারণে কনটেন্ট ক্রিয়েটর ও গ্রাহকের কাছ থেকে প্রশংসা পাচ্ছে। স্মার্টফোনপ্রেমীদের অভিজ্ঞতা নতুন উচ্চতায় নিয়ে যেতে টেকনো গ্রাহকদের ৩ বছরের অ্যানড্রয়েড আপডেট (অ্যানড্রয়েড ১৬ পর্যন্ত) সুবিধা দিচ্ছে। সঙ্গে থাকছে ৩ বছরের সিকিউরিটি প্যাচ আপডেট। 

আপডেট সমস্যা এবং পুরানো সফটওয়্যারের কারণে স্মার্টফোন ব্যবহারকারীরা প্রায়ই ফোনে বিভিন্ন ধরণের সমস্যার সম্মুখীন হন। এই সমস্যার কার্যকর সমাধান হিসেবে ক্যামন ৩০ সিরিজের ব্যবহারকারীরা নিয়মিত সিকিউরিটি প্যাচ আপডেট এবং অ্যানড্রয়েড আপডেট পাবেন। এই আপডেটগুলো প্রযুক্তিগত সুরক্ষা এবং অ্যানড্রয়েড অপারেটিং সিস্টেমের সাম্প্রতিক (লেটেস্ট) আপডেট ফোন চলতে সাহায্য করবে। এছাড়াও টেকনো এই সিরিজে গুগলের নতুন অ্যানড্রয়েড ১৫ বেটা আপডেট সমর্থন করবে।    

লঞ্চের পরপরই ক্যামন ৩০ সিরিজ স্থানীয় বাজারে স্মার্টফোনপ্রেমীদের কাছ থেকে ব্যাপক সাড়া পেয়েছে। ফলে সম্প্রতি ২০ হাজার থেকে ২৫ হাজার টাকার রেঞ্জে দ্রুততর সময়ে বিক্রি হওয়া স্মার্টফোনগুলোর একটিতে পরিণত করেছে৷ ক্যামন ৩০ সিরিজের সনি আইএমএক্স ৮৯০ সেন্সর ও ইন্ডাস্ট্রির প্রথম এআইজিসি পোর্ট্রেট ফাংশন ফটোগ্রাফি অভিজ্ঞতায় যোগ করবে নতুন মাত্রা।