সংবর্ধনায় উচ্ছ্বসিত কুমিল্লার চার উপজেলার শিক্ষার্থীরা

সংবর্ধনায় উচ্ছ্বসিত কুমিল্লার চার উপজেলার শিক্ষার্থীরা

সংগৃহীত ছবি

সংবর্ধনা পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন কুমিল্লার চার উপজেলার এসএসসি উত্তীর্ণ শিক্ষার্থীরা। দুই পর্বে চারটি উপজেলা আদর্শ সদর, সদর দক্ষিণ, বরুড়া এবং লালমাই উপজেলার শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। কুমিল্লা কোটবাড়ি এলাকার চৌধুরী এস্টেটে সিসিএন ক্যাম্পাস এই সংবর্ধনা দেয়া হয়।

শিক্ষার্থী  ও অভিভাবকদের উপস্থিতিতে বর্ণিল হয়ে উঠে ক্যাম্পাস। কারিগরি শিক্ষার বর্তমান-ভবিষ্যত, পরিবর্তনশীল বিশ্ব এবং প্রযুক্তিগত শিক্ষার প্রয়োজনীয়তাসহ ক্যারিয়ার নিয়ে বক্তব্য রাখেন সিসিএন শিক্ষা পরিবারের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী ড. মো. তারিকুল ইসলাম চৌধুরী। বক্তব্য রাখেন কুমিল্লা শিক্ষাবোর্ডের সদ্য সাবেক চেয়ারম্যান ও সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একাডেমিক এডভাইজার প্রফেসর জামাল নাছের। 
সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় আরো আরো বক্তব্য রাখেন সিসিএন পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ ইঞ্জিনিয়ার মো: আমিনুল ইসলাম চৌধুরী, রেজিস্ট্রার ইফতেখারুল ইসলাম চৌধুরী সিয়াম এবং সিসিএন শিক্ষা পরিবারের জনসংযোগ কর্মকর্তা মো: এমদাদুল হক সোহাগসহ শিক্ষকরা।

উল্লেখ্য, সিসিএন শিক্ষা পরিবার কুমিল্লার ১৭ উপজেলাসহ চাঁদপুরের কচুয়া ও ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়ার উদ্যোগ গ্রহণ করে। তারই ধারাবাহিকতায় ৫ জুন প্রথম ধাপে চার উপজেলার শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়।