বরিশালে সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার

বরিশালে সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার

ছবিঃ সংগৃহীত।

বরিশাল বাকেরগঞ্জে ১০ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি ঢাকা থেকে গ্রেফতার করা হয়েছে। গ্রেপ্তারকৃত মো. বাবুল হাওলাদার উপজেলার বাখরকাঠী এলাকার মৃত মফেজ উদ্দিন হাওলাদার ছেলে। 

বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ আফজাল হোসেন যায়যায়দিনকে জানান, দীর্ঘদিন ধরে পালিয়ে থাকা সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার করেছে এ এসআই মিনহাজ উদ্দিন ও সঙ্গীয় ফোর্স, অফিসার ইনচার্জ আফজাল হোসেন। এমন দুষ্কৃতিকারীদের ধরতে থানা পুলিশকে সহায়তা করতে সাধারণ মানুষের প্রতি আহ্বান জানান। 

মো. বাবুল হাওলাদার একজন পলাতক সাজাপ্রাপ্ত আসামি। ৮ বছর আগে মামলার রায় ঘোষণা করা হয়। তখন থেকেই বাবুল নিজেকে রক্ষা করতে পালিয়ে যায় এবং পলাতক অবস্থায় জরিয়ে পরে বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে, চুরি ডাকাতি, মাদক ব্যবসা থেকে শুরু করে অসংখ্য অপরাধের সাথে জড়িত থাকার অভিযোগে রয়েছে তার বিরুদ্ধে। 

গতকাল বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে ও র‌্যাব সদস্যদের সহায়তায় বাকেরগঞ্জ থানার চৌকস পুলিশ কর্মকর্তা এ এসআই মিনহাজ উদ্দিন ও সঙ্গীয় ফোর্স ঢাকা টিকাটুলী এলাকা থেকে গ্ৰেপ্তার করতে সক্ষম হয়। গ্ৰেপ্তার করে বাকেরগঞ্জ থানা হাজতে রাখা হয় । পরবর্তীতে আদালতে প্রেরণ করা হয়েছে।