পিরোজপুরে ট্রাক-প্রাইভেট কার সংঘর্ষ, চালক নিহত

পিরোজপুরে ট্রাক-প্রাইভেট কার সংঘর্ষ, চালক নিহত

ফাইল ছবি

পিরোজপুরের মঠবাড়িয়ায় ট্রাক ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মো. এমদাদ শেখ (২৭) নামে এক যুবক মারা গেছেন। শুক্রবার (১৪ জুন) রাত ১১টায় মঠবাড়িয়া-চরখালী সড়কের দেবীপুর হিজলতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

শনিবার (১৫ জুন) বিষয়টি নিশ্চিত করেছেন মঠবাড়িয়া থানার ওসি মো. আশিকুজ্জামান।

জানা যায়, এ ঘটনায় আবদুল্লাহ শেখ নামে প্রাইভেট কারের এক যাত্রী আহত হয়েছেন। এমদাদ শেখ প্রাইভেট কার চালাচ্ছিলেন। নিহত এমদাদ শেখ পিরোজপুর সদর উপজেলার পুরাতন বাসস্ট্যান্ড এলাকার মো. আলাউদ্দিন শেখের ছেলে। আহত আবদুল্লাহ শেখ একই এলাকার জাফর শেখের ছেলে।

স্থানীয়রা জানান, শুক্রবার রাতে ভাড়ায় চালিত প্রাইভেট কার নিয়ে এমদাদ শেখ যাত্রী আবদুল্লাহ শেখকে নিয়ে পিরোজপুর থেকে জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাব্বির আহমেদকে আনতে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার তেলিখালি এলাকায় যাচ্ছিলেন। অন্যদিকে মালবাহী একটি ট্রাক মঠবাড়িয়ায় মালামাল নামিয়ে খালি ট্রাক নিয়ে রাজশাহী যাচ্ছিল।

রাত ১১টার দিকে মঠবাড়িয়া-চরখালী সড়কের দেবীপুর হিজলতলা এলাকায় পৌঁছালে ট্রাক ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এমদাদ শেখ নিহত হন এবং আহত আবদুল্লাহ শেখকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় ট্রাক ও প্রাইভেট কারটি আটক করেছে পুলিশ।

এ বিষয়ে মঠবাড়িয়া থানার ওসি মো. আশিকুজ্জামানকে বলেন, ‘ট্রাক ও প্রাইভেট কারটি আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।’