রাজবাড়ীতে পদ্মায় ডুবে যাওয়া শিশুর খোঁজ মেলেনি

রাজবাড়ীতে পদ্মায় ডুবে যাওয়া শিশুর খোঁজ মেলেনি

প্রতীকী ছবি

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার পদ্মায় ডুবে যাওয়া শিশু তুহিন প্রমাণিকের (৫) খোঁজ মেলেনি। তুহিন প্রামাণিক দৌলতদিয়া ইউনিয়নের ৬নং ফেরিঘাট এলাকায় আমিরুল প্রমাণিকের ছেলে।

আজ সোমবার সন্ধ্যা পর্যন্ত ফায়ার সার্ভিসের ডুবুরি দল অনেক খোঁজাখুঁজির পর তুহিনের সন্ধায় পায়নি। গতকাল রবিবার বিকাল সাড়ে ৪টায় উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের ৬নং ফেরিঘাট এলাকা থেকে পদ্মায় ডুবে যায় তুহিন।

জানা গেছে, রবিবার বিকালে শিশুটির মা তাকে গোসল করাতে পদ্মায় নিয়ে যায়। গোসল শেষে তার মা শিশুটিকে পাশে দাঁড় করিয়ে কাপড় পরিষ্কার করছিলেন। এ সময় শিশুটি খেলতে খেলতে পদ্মায় ডুবে যায়। স্থানীয়রা খোঁজাখুঁজির করে ব্যর্থ হলে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়।

নিখোঁজ শিশুটি উদ্ধারে ফায়ার সার্ভিসের ডুবুরি দল দ্বিতীয় দিনের মতো পদ্মায় উদ্ধার অভিযান পরিচালনা করেন। তাদের সাথে স্থানীয়রা পদ্মার বিভিন্ন স্থানে খোঁজ করতে থাকে। বিকালে একটি ইঞ্জিন চালিত ট্রলারে নিখোঁজ শিশুর সন্ধানে মাইকিং করে স্থানীয়রা।

গোয়ালন্দ উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার রয়েল আহম্মেদ বলেন, দ্বিতীয় দিনের মতো ফায়ার সার্ভিসের ডুবুরি দল কাজ করছেন। তবে শিশুটিকে উদ্ধার করা সম্ভব হয়নি।