ভাইয়ের বিয়েতে যা উপহার দিলেন কঙ্গনা

ভাইয়ের বিয়েতে যা উপহার দিলেন কঙ্গনা

ছবি: সংগৃহীত

একদিকে বোন বলিউড কুইন, অন্যদিকে লোকসভা ভোটে জিতে মাণ্ডির বিজেপি সাংসদও। এমন বোন যে তার ভাইয়ের বিয়েতে দামি গিফট দেবেন, তাতে আশ্চর্যের কিছু নেই। 

ঠিক তেমনটিই করলেন কঙ্গনা রানাওয়াত। সম্প্রতি তার ভাই বরুণ রানাউতের বিয়েতে উপহার হিসেবে দিলেন গোটা একটা বাড়ি। চণ্ডীগড়ের এক জনপ্রিয় এলাকায় বিশাল বড় এক ফ্ল্যাট ভাইকে উপহার দিয়েছেন কঙ্গনা।

কঙ্গনা নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই বাড়ির দরজার ছবি পোস্ট করে লিখেছেন, ‘গুরুনানক দেবজি বলেছেন, আমাদের যেটুকু আছে, তা যেন আমরা ভাগ করে নিই। তিনি বলেন, আমরা সব সময় মনে করি, আমাদের কাছে যথেষ্ট নেই। কিন্তু তাও আমাদের যেটুকু আছে, তা-ই ভাগ করে নিলে যে আনন্দ পাওয়া যায়, তার থেকে বড় কিছু হয় না। তোমাদের যা আছে, সেটাও আমাদের সঙ্গে ভাগ করে নেওয়ার জন্য ধন্যবাদ।’

বোনকে ধন্যবাদ জানিয়ে বরুণ লিখেছেন, ‘ধন্যবাদ দিদি। বরাবর তুমি আমার স্বপ্নপূরণ করেছ।’


এই বছর লোকসভা নির্বাচনের মাধ্যমে সক্রিয় রাজনীতিতে যোগদান করেন কঙ্গনা। মান্ডি থেকে বিজেপির হয়ে দাঁড়াতে দেখা যায় তাকে। প্রথমবার দাঁড়িয়েই বিজেপি থেকে বিপুলহারে ভোট পেয়ে জয়ী হন তিনি। কঙ্গনা জানিয়েছেন, আপাতত সিনেমা করার কথা ভাবছেন না তিনি। তার দাবি, আপাতত মানুষের জন্য কাজ করাই তাঁর লক্ষ্য।

উল্লেখ্য, কঙ্গনা রানাওয়াত তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার এবং চারবার ফিল্মফেয়ার পুরস্কার পেয়েছেন। পাঁচবার ফোর্বস ইন্ডিয়ার সেরা ১০০ সেলিব্রিটির তালিকায় জায়গা পেয়েছেন তিনি। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘কুইন’ ছবিতে অসাধারণ অভিনয়ের জন্য তাকে বলিউডের রানি বলা হয়। বিভিন্ন সময় বির্তকের কারণে সংবাদ শিরোনামে এসেছেন তিনি।