গোপালগঞ্জে ত্রিমুখী সংঘর্ষে নিহত ২

গোপালগঞ্জে ত্রিমুখী সংঘর্ষে নিহত ২

প্রতিকী ছবি

গোপালগঞ্জে বাস, প্রাইভেটকার ও ব্যাটারিচালিত ইজিবাইকের ত্রিমুখী সংঘর্ষে মিলন (৪৫) নামে ফালগুনী পরিবহনের হেলপার নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরো ৫ জন। শুক্রবার (২১ জুন) রাতে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত ফালগুনী পরিবহনের হেলপার মিলনের বাড়ী খুলনা জেলায়।

ওসি মোহাম্মদ আনিচুর রহমান জানান, ঢাকা থেকে ছেড়ে আসা ফালগুনী পরিবহনের একটি যাত্রীবাহী বাস খুলনা যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা ঢাকামুখী একটি ট্রাক ঘোনাপাড়ায় পৌঁছালে ব্যাটারী চালিত একটি ইজিবাইককে সাইড দিয়ে ওভারটেক করতে যায়। এতে বাস, ট্রাক ও ইজিবাইকের মধ্যে ত্রিমুখী সংঘর্ষ ঘটলে ৬ জন আহত হয়।

পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার ফালগুনী পরিবহনের হেলপার মিলনকে মৃত ঘোষণা করেন। মারাত্মক আহত ৫ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের মেডিকেল অফিসার ডা. হিটলার বিশ্বাস জানান, সড়ক দূর্ঘটনায় আহত ৬ জনকে হাসপাতালে নিতে আসা হয়। হাসপাতালে আনার আগেই একজনে মৃত্যু হয়। বাকী ৫ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।