১৩ লাখ টাকার ফেনসিডিলসহ মাদককারবারি গ্রেপ্তার

১৩ লাখ টাকার ফেনসিডিলসহ মাদককারবারি গ্রেপ্তার

প্রতীকী ছবি

সাভারের আশুলিয়ায় অভিযান পরিচালনা করে প্রায় সাড়ে ১৩ লাখ টাকার ফেনসিডিলসহ মো. শান্ত আহমেদ (২৩) নামের এক মাদককারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‍্যাব-৪)।

গত শনিবার (২২ জুন) দুপুরে র‌্যাব-৪ ও র‍্যাব-১২ এর যৌথ অভিযান পরিচালনা করে আশুলিয়ার বাইপাইল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মাদককারবারির নাম মো. শান্ত আহমেদ (২৩) সে কুষ্টিয়া জেলার বাসিন্দা। তিনি পেশাদার মাদককারবারি বলে জানা গেছে।

সীমান্তবর্তী এলাকা থেকে তিনি মাদক সংগ্রহ করে আশুলিয়া ও এর আশেপাশে সরবরাহ করতেন।

রোববার (২৩ জুন) সকাল সাড়ে ১০টার দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন সিপিসি-২, র‍্যাব-৪ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট রাকিব মাহমুদ খান।

র‍্যাব জানায়, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলের পাশাপাশি মাদকদ্রব্য উদ্ধার ও মাদককারবারিদের গ্রেপ্তারে র‌্যাবের জোরালো তৎপরতা অব্যাহত আছে। এরই ধারাবাহিকতায় গতকাল দুপুরে র‍্যাব সদরদপ্তর গোয়েন্দা শাখার সহযোগিতায় র‌্যাব-৪ ও র‍্যাব-১২ আশুলিয়ার বাইপাইলে যৌথ অভিযান পরিচালনা করে।

এসময় আমের ক্যারেটে লুকিয়ে আনা ৩৯২ বোতল ফেনসিডিলসহ শান্ত নামের এক মাদককারবারিকে গ্রেপ্তার করা হয়। উদ্ধার করা ফেনসিডিলের বর্তমান বাজার মূল্য প্রায় ১৩ লাখ ৭২ হাজার।

সিপিসি-২, র‍্যাব-৪ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট রাকিব মাহমুদ খান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি শান্ত স্বীকার করেছেন, তিনি  ঢাকা জেলার সাভার, ধামরাই, আশুলিয়াসহ নিকটবর্তী বিভিন্ন এলাকার ডিলার ও খুচরাবিক্রেতাদের কাছে মাদক বিক্রয় করে আসছিলেন। এব্যাপারে পরবর্তী প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।