শ্রীমঙ্গলে বজ্রপাতে একজন নিহত, আহত ২

শ্রীমঙ্গলে বজ্রপাতে একজন নিহত, আহত ২

ফাইল ছবি

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বজ্রপাতে রাসেল আহমদ (৩৫) নামের এক গাড়ি চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন।

সোমবার (২৪ জুন) বিকেলে উপজেলার শাহজিবাজার রেল ক্রসিংয়ের পাশে এ ঘটনাটি ঘটে।

নিহত ব্যাক্তি সিলেট জেলার জকিগঞ্জ পৌর এলাকার ১নং ওয়ার্ডের কবির আহমেদের ছেলে ও জকিগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর মোস্তাক আহমদের পারিবারিক গাড়ির চালক।  

আহতরা হলেন- শাহজিবাজার এলাকার মৃত মোজাম্মেল আলীর ছেলে আব্দুস সালাম খাঁন (৫৪) ও জকিগঞ্জের মোস্তাক আহমদের ছেলে আজিজুর রহমান জিহান (১৫)।

আহতদের স্বজন মোস্তাক আহমদ জানান, সোমবার বিকেলে তার পরিবারের সদস্যদের নিয়ে তিনি শ্রীমঙ্গল উপজেলার শাহজিবাজার নামক এলাকায় ভায়রা ভাইয়ের বাড়িতে বেড়াতে আসেন। গাড়ি বাড়ির বাইরে রেখে পরিবারের সদস্যরা বাড়ির ভেতরে প্রবেশ করলেও মালামাল নিতে বাইরে ছিলেন গাড়ি চালক রাসেল আহমদ, তার ছেলে আজিজুর রহমান জিহান ও ভায়রা ভাই আব্দুস ছালাম খাঁন। হঠাৎ তুমুল বৃষ্টি ও বজ্রপাত শুরু হলে বজ্রপাতে গাড়ি চালক রাসেল আহমদ ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। এ সময় জিহান ও ছালাম খাঁন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তিনজনকেই শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক রাসেল আহমদকে মৃত ঘোষণা করেন।

শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার মৌমিত বৈদ্য জানান, বজ্রপাতে নিহত রাসেল আহমদকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। বাকি আহত দুই জনকে উন্নত চিকিৎসার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বজ্রপাতে নিহত ব্যাক্তিকে থানায় নিয়ে আসা হয়েছে। ওপর দুইজনকে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।