মুন্সিগঞ্জে বাসচাপায় দশম শ্রেণির শিক্ষার্থী নিহত

মুন্সিগঞ্জে বাসচাপায় দশম শ্রেণির শিক্ষার্থী নিহত

সংগৃহীত

 

মুন্সিগঞ্জের টঙ্গীবাড়িতে ওভার ট্রাকিং করতে গিয়ে মোটরসাইকেলের চাকার সঙ্গে ওড়না পেঁচিয়ে পেছন থেকে পড়ে গিয়ে যাত্রীবাহী বাসের চাপায় দশম শ্রেণির এক শিক্ষার্থী নিহত হয়েছে।

শনিবার (২৯ জুন) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার বালিগাঁও বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থী রুমাইসা (১৪) কিশোরগঞ্জ সদর উপজেলার স্থানীয় বাসিন্দা মোহাম্মদ ফেরদৌস হাসানের মেয়ে ও কিশোরগঞ্জের স্থানীয় একটি স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী বলে জানিয়েছে পুলিশ।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানায়, দ্রুতগতির কয়েকটি মোটরসাইকেল বালিগাঁও থেকে ঢাকাগামী ইলিশ পরিবহনের একটি যাত্রীবাহী বাসকে ওভার ট্রাকিং করতে গেলে মোটরসাইকেলের চাকার সঙ্গে ওড়না পেঁচিয়ে পেছন থেকে পড়ে যায় রুমাইসা।

এ সময় যাত্রীবাহী বাসের চাকার নিচে চাপা পড়ে গুরুতর আহত হলে স্থানীয়দের সহযোগিতায় অচেতন অবস্থায় নিহতের স্বজনরা তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতের শরীরের মাথায় গুরুতর আঘাতে চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন জরুরি বিভাগের চিকিৎসক ডা. এম এ কালাম প্রধান।

তিনি জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই প্রাণ গেছে নিহত ওই শিক্ষার্থীর।

টঙ্গীবাড়ী থানার ওসি মোল্লা শোয়েব আলী জানান, দুর্ঘটনার সিসিটিভি ফুটেজ দেখে ইলিশ পরিবহনের বাসটি আটক করেছে পুলিশ। তবে এ ঘটনায় বাসের চালক ও হেলপার পলাতক রয়েছে। তবে আইনগত প্রক্রিয়া শেষে নিহত শিক্ষার্থীর মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন তিনি। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের প্রস্তুতি চলছে টঙ্গীবাড়ী থানায়।