রিকশাচালককে মারধর, পুলিশ কর্মকর্তা প্রত্যাহার

রিকশাচালককে মারধর, পুলিশ কর্মকর্তা প্রত্যাহার

ফাইল ছবি

নাটোরের সিংড়ায় এক রিকশাচালককে মারধরের অভিযোগে এএসআই মো. সেলিম রেজাকে প্রত্যাহার করে নাটোর পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে।

শনিবার (২৯ জুন) সন্ধ্যায় সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বিষয়টি নিশ্চিত করেছেন।

অভিযুক্ত পুলিশ কর্মকর্তা সিংড়া থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. সেলিম রেজা। আর ভুক্তভোগী ওই রিকশা চালকের নাম মো. হারুন আলী। তিনি সিংড়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের বাইশা গ্রামের বাসিন্দা।

ওই ঘটনার সিসিটিভি ফুটেজ থেকে দেখা যায়, গত বৃহস্পতিবার (২৭ জুন) রাত ১১টার দিকে সিংড়া উপজেলা পরিষদ রোড এলাকার দেশ ফার্নিচার দোকানের সামনে রিকশা চালককে থামান। এরপর এএসআই, এক পুলিশ কনস্টেবলসহ তিনজন তার রিকশায় উঠে বসেন এবং তাকে সিংড়া বাসস্ট্যান্ডে নিয়ে যেতে বলেন। এসময় চালক এএসআইকে বলেন, ‘স্যার মিটারের তার সংযোগ লুজ হয়ে গেছে, গাড়ি যাচ্ছে না। অনেক কষ্টে আমি হাত দিয়ে তার ধরে এ পর্যন্ত এসেছি।’

এএসআই ক্ষুব্ধ হয়ে তার হাতে থাকা টর্চ লাইট দিয়ে চালকের মাথায় আঘাত করতে থাকেন। পরে দ্বিতীয় দফায় আবারও চালককে মারধর করতে দেখা গেছে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম গণমাধ্যমকে বলেন, বিষয়টি খুবই দুঃখজনক। পুলিশ সুপারের নির্দেশে এএসআই সেলিম রেজাকে ক্লোজড করে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।