ইরফানের সঙ্গে কাটানো দিনগুলো আজও মনে পরে পায়েলের

ইরফানের সঙ্গে কাটানো দিনগুলো আজও মনে পরে পায়েলের

ফাইল ছবি।

আনন্দবাজার প্রতিবেদনের খবরে জানা যায়, সাবেক ভারতীয় ক্রিকেটার ইরফান পাঠান কথা দিয়ে কথা রাখেননি। তার সঙ্গে প্রেম ভাঙার পরও গত ৯ বছরে অন্য কারও সঙ্গে শারীরিকভাবে সম্পর্কে লিপ্ত হতে পারেননি অভিনেত্রী পায়েল ঘোষ। এ নিয়ে আবারও চাঞ্চল্যকর মন্তব্য করলেন তিনি। 

কথা দিয়ে কথা রাখেননি সাবেক ভারতীয় ক্রিকেটার ইরফান পাঠান। তাকে নিয়ে চাঞ্চল্যকর মন্তব্য করলেন অভিনেত্রী পায়েল ঘোষ। জানালেন তার সঙ্গে প্রেম ভাঙার ৯ বছর পরও অন্য কারও সঙ্গে শারীরিকভাবে সম্পর্কে লিপ্ত হতে না পারা। কেন ইরফানের সঙ্গে বিয়ে হলো না তার, সেই কারণও জানালেন পায়েল ঘোষ।

কেন ইরফানের সঙ্গে বিয়ে হলো না তার, সে কারণ জানিয়ে পায়েল ঘোষ বলেন, রক্ষণশীল পরিবারের মেয়ে হওয়ায় তার সঙ্গে ইরফানের সম্পর্ক মানতে চাননি তার বাবা। তবু ইরফানকে ভুলতে পারছেন না তিনি। অথচ ক্রিকেট দলের অনেকেই তাকে পেতে খুবই আগ্রহী ছিল।

পায়েল বলেন, ইরফানের সঙ্গে প্রেম ভাঙার ৯ বছর পরও অন্য কারও সঙ্গে শারীরিকভাবে সম্পর্কে লিপ্ত হতে পারেননি তিনি। এ অভিনেত্রী বলেন, ২০১৬ সালে নতুন বছরের উয্যাপনে ইরফানের বাড়িতে গিয়েছিলেন। কিন্তু মুম্বাই ফিরতেই ইরফান জানান— তার পরিবার এ সম্পর্ক মানবে না। তার পর থেকেই দূরত্ব বজায় রাখতে শুরু করেন পায়েল।

তিনি আরও বলেন, পরে ইরফানের বোন তাকে তার বিয়ের খবর দেন। যদিও সেই সময় ইরফানকে নিয়ে কোনো মন্তব্য করেননি পায়েল। যদিও তার পরিবার না মানায় তাদের বিয়েটা হয়নি। 
বছর দুয়েক আগে পরিচালক অনুরাগ কাশ্যপের নামে ধর্ষণের অভিযোগ আনেন অভিনেত্রী পায়েল ঘোষ। সেই সময় রাতারাতি প্রচারের আলোয় চলে আসেন তিনি। তার পর বিভিন্ন সময় অনুরাগকে নিয়ে নানা মন্তব্য করেন কিন্তু শেষ পর্যন্ত বিশেষ ফল পাননি। 

বর্তমানে ইরফান বিবাহিত। এক সন্তানের বাবা। ইরফানকে নিয়ে পায়েল ঘোষ আরও জানান, ইরফানের সঙ্গে প্রায় পাঁচ বছর সম্পর্কে ছিলেন। এমনকি ইরফানের পর আর কারও সঙ্গে তিনি শারীরিক সম্পর্কেও লিপ্ত হতে পারেননি। তিনি বলেন, প্রায় ৯ বছর হলো আমি কারও সঙ্গে ঘনিষ্ঠ হইনি। 

ভারতীয় ক্রিকেট দলেরও অনেকে তাকে পেতে খুবই আগ্রহী ছিলেন। বলিউডের বড় বড় ব্যক্তিরা প্রস্তাব দিয়েছে, আমি সে প্রস্তাবেও রাজি হইনি। কারণ শারীরিক সম্পর্কটা আমার কাছে পুজো করার মতো। অভিনেত্রী আরও বলেন, রক্ষণশীল পরিবারের মেয়ে হওয়ায় তার সঙ্গে ইরফানের সম্পর্ক মানতে চাননি তার বাবা। তবু ইরফানকে ভুলতে পারছেন না তিনি। তবে এ নিয়েও তার আক্ষেপ কম নয়। পায়েল বলেন, ‘সব কিছুর পর একটা কথাই বারবার মনে হয়— জীবনবদলে আমি কী পেলাম!’