রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

প্রতিকী ছবি

রাজশাহী শহর থেকে চিকিৎসা শেষে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো স্কুল শিক্ষক হাবিবুর রহমানের। আহত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছেন নিহতের স্ত্রী শিরিন সুলতানা। সোমবার রাত আড়াইটার দিকে চারঘাট-বানেশ্বর মহাসড়কের মোক্তারপুর ট্রাফিক মোড়ে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মারা যান শিক্ষক হাবিবুর রহমান।

তিনি চারঘাট উপজেলার নিমপাড়া ইউনিয়নের কামীনিগঙ্গারামপুর এলাকার কাসেম প্রামাণিকের ছেলে। এ ঘটনায় ট্রাক চালককে আসামি করে চারঘাট মডেল থানায় মামলা হয়েছে।

চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান জানান, নিহত স্কুল শিক্ষক হাবিবুর রহমান বাঘা উপজেলার মীরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। তিনি ও তার স্ত্রী দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে ভুগছিলেন।

সোমবার বিকেলে নিজ বাড়ি থেকে তারা স্বামী-স্ত্রী দু'জন রাজশাহীতে চিকিৎসা করাতে গিয়েছিলেন। গভীর রাতে চিকিৎসা শেষে তাদের বহনকারী সিএনজিতে করে রাজশাহী শহর থেকে বাড়ি ফেরার পথে চারঘাট-বানেশ্বর মহাসড়কের মোক্তারপুর ট্রাফিক মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ধান বোঝায় একটি ট্রাক সিএনজিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান স্কুল শিক্ষক হাবিবুর রহমান। আহত হন তার স্ত্রী শিরিন সুলতানা।