পাওনা টাকা চাওয়ায় যুবককে পিটিয়ে হত্যা

পাওনা টাকা চাওয়ায় যুবককে পিটিয়ে হত্যা

প্রতীকী ছবি

শেরপুরের শ্রীবরদীতে পাওনা টাকা চাওয়ায় নাজমুল হোসেন (৩২) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (২৬ জুলাই) সন্ধ্যায় উপজেলার তাতিহাটী ইউনিয়নের চককাউরিয়া বনপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নাজমুল হোসেন চককাউরিয়া বনপাড়া গ্রামের মো. রুহুল আমিনের ছেলে। হত্যার অভিযোগে গ্রেপ্তার মো. জাফর (৪০) একই গ্রামের মৃত আব্দুল হকের ছেলে।

নিহতের ছোট ভাই ইয়াছিন হোসেন বাদী হয়ে শনিবার মো. জাফরকে প্রধান আসামি করে ৭ জনের নাম উল্লেখ করে মামলা করেন। মামলায় অজ্ঞাতনামা ৩–৪ জনকে আসামি করা হয়েছে। এ মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।

মামলা ও পরিবার সূত্রে জানা গেছে, নাজমুলের আত্মীয় মো. জাফর। পারিবারিক প্রয়োজনে জাফর প্রায় দুই বছর আগে নাজমুলের মা মোছা. মাজেদা বেগমের কাছে ২ লাখ টাকা ঋণ নেন। শুক্রবার সন্ধ্যায় নাজমুল ওই টাকা চাওয়ায় মো. জাফরসহ তার লোকজন নাজমুল হোসেনকে পিটিয়ে মাথা, ও শরীরে আঘাতে করেন।

এ সময় নাজমুলের মা মাজেদা বেগম ও নানা মো. মাছেন আলীকেও মারধর করা হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে চিকিৎসক নাজমুল হোসেনকে ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স ও হাসপাতালে পাঠায়। সেখানে যাওয়ার পথে গাজীপুর বোর্ড বাজার এলাকায় পৌঁছালে নাজমুলের মৃত্যু হয়।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কাইয়ুম খান সিদ্দিকী বলেন, এ ঘটনায় নিহতের ছোট ভাই বাদী হয়ে শনিবার দুপুরে থানায় মামলা দায়ের করেছে। হত্যা মামলার প্রধান আসামি মো. জাফরসহ দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য শেরপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।