সহিংসতায় নিহত সাইমনের মা পেলেন প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা

সহিংসতায় নিহত সাইমনের মা পেলেন প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা

সংগৃহীত ছবি

চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে সহিংসতায় নিহত সন্দ্বীপ উপজেলার সাইমনের পরিবারের সঙ্গে সাক্ষাৎ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার (২৮ জুলাই) বেলা সাড়ে ১১টায় দেশের বিভিন্ন এলাকা থেকে গণভবনে আসা সহিংসতায় নিহত ৩৪ পরিবারের স্বজনদের সঙ্গে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

সাক্ষাৎকালে প্রধানমন্ত্রী সাইমনের মা ও তার স্বজনদের সান্ত্বনা দেন। তিনি সাইমনের মাকে জড়িয়ে ধরেন এবং পরে তার হাতে নগদ পঞ্চাশ হাজার টাকা ও দশ লাখ টাকার সঞ্চয়পত্র তুলে দেন।

এ সময় গণভবনে স্পিকার শিরীন শারমিন চৌধুরী, স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান, তথ্যমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাতসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৮ জুলাই বিকালে চট্টগ্রাম বহদ্দারহাট-মুরাদপুরে সহিংসতার সময় বাসায় ফেরার পথে নিহত হন দোকান কর্মচারী সাইমন। তিনি চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার হারামিয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মৃত আমিনুর রসুল ড্রাইভারের ছেলে।

শনিবার সকালে আকস্মিক সন্দ্বীপ থানার মাধ্যমে সাইমনের পরিবারের কাছে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করার বার্তা আসে। পরে পুলিশের তত্ত্বাবধানে নিহত সাইমনের মা, তার খালা-খালু ও এলাকার ইউপি সদস্য তৌহিদুল মাওলা রুবেল শনিবার সন্ধ্যায় ঢাকা রাজারবাগ পুলিশ লাইনে পৌঁছান এবং পুলিশের তত্ত্বাবধানে তাদের থাকা খাওয়ার ব্যবস্থা করা হয়