জন্মদিনে ভক্তদের বিশেষ উপহার দিলেন সোনুর

জন্মদিনে ভক্তদের বিশেষ উপহার দিলেন সোনুর

ছবি: সংগৃহীত

সোনু সুদ যাকে গরিবের ‘মসিহা’ বলা হয়ে থাকে। কোভিডকালে অভিনেতার একের পর এক পদক্ষেপ যেভাবে মন ছুঁয়ে গিয়েছিল ভক্তদের, তা বলার অপেক্ষা রাখে না। ৩০ জুলাই তার জন্মদিনে এবার আরও এক চমক। এই বিশেষ দিনটি উপলক্ষ্যে এ অভিনেতার ছবি ‘ফতেহ’-এর মুক্তির তারিখ ঘোষণা করতে সামাজিক যোগযোগ মাধ্যমে একটি পোস্ট করেছেন। 

‘ফতেহ’ একটি সাইবার ক্রাইম থ্রিলার ছবি। এ অভিনেতা ছবির একটি নতুন পোস্টার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘দেশের সেরা অ্যাকশন ছবির জন্য প্রস্তুত থাকুন।’ সুদ পোস্ট করার সঙ্গে সঙ্গে তার ভক্ত এবং শুভাকাঙ্ক্ষীরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। 

তিনি বলেন, গল্পটি ভীষণই গুরুত্বপূর্ণ এবং এটি সকলের মনোযোগ আকর্ষণও করেছে বলা চলে। শক্তি সাগর প্রোডাকশন এবং জি স্টুডিওস প্রযোজিত ‘ফতেহ’-এ নাসিরুদ্দিন শাহ এবং জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে সোনু সুদকে। 

‘ফতেহ’ পরিচালক হিসেবে সোনু সুদের প্রথম ছবি, সাইবার অপরাধের বাস্তব জীবনের উদাহরণের উপর ভিত্তি করে তৈরি। জি স্টুডিওস এবং শক্তি সাগর প্রোডাকশনের ব্যানারে তৈরি, সিনেমাটি তার অ্যাকশন সিকোয়েন্সগুলির সঙ্গে ভারতীয় অ্যাকশনকে আরও উচ্চতর জায়গায় নিয়ে যাওয়ার প্রতিশ্রুতি দেয়। 

যেগুলো হলিউডের নামজাদা প্রযুক্তিবিদদের তত্ত্বাবধানে ডিজাইন এবং শ্যুট করা হয়েছে। সিনেমাটি ১০ জানুয়ারি, ২০২৫-এ মুক্তি পাচ্ছে। জ্যাকলিন ফার্নান্ডেজ অন্যতম বড় অ্যাকশন সিনেমায় প্রধান ভূমিকায় রয়েছেন এবং এটি সোনু সুদের পরিচালনায় আত্মপ্রকাশ। 

এর আগে, সোনু সুদ ছবিটির প্রথম লুক শেয়ার করেছিলেন। যা দর্শকদের কাছ থেকে প্রচুর ভালোবাসাও পেয়েছিল। টিজারটি নিয়ে ভক্তরা বেশ উচ্ছ্বসিত। বৈভব মিশ্রের ফতেহ ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন সোনু ও জ্যাকলিন। ছবিতে আরও অভিনয় করেছেন বিজয় রাজ এবং শিবজ্যোতি রাজপুত।