অসুস্থ অরিজিৎ, বাতিল সব কনসার্ট

অসুস্থ অরিজিৎ, বাতিল সব কনসার্ট

ছবি: সংগৃহীত

ধুন্ধুমার ব্যস্ততা অরিজিৎ সিংয়ের। এখন প্লেব্যাক করছেন তো একটু পর-ই মঞ্চে গাইছেন। শ্রোতারাও পাগল হয়ে শুনছেন প্রিয় গায়কের গান। এরইমধ্যে ছন্দ পতন। অসুস্থ অরিজিৎ। এ কারণে আগস্ট মাসের সব কনসার্ট বাতিল ঘোষণা করা হলো তার। সামাজিক মাধ্যমে তিনি নিজেই দিয়েছেন তথ্যটি।

 

সোশ্যাল হ্যান্ডেলে একটি পোস্ট করেছেন অরিজিৎ। জানিয়েছেন, শরীরটা বিশেষ ভালো যাচ্ছে না। চিকিৎসা চলছে। তাই বাধ্য হয়ে আগে থেকে ঠিক করে রাখা এই মাসের সমস্ত শো বাতিল করতে হচ্ছে তাকে। 

অনুরাগীদের কাছে ক্ষমা চেয়ে অরিজিৎ লিখেছেন, “সকলকে অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, অসুস্থতার কারণে আগস্টের সমস্ত শো পিছিয়ে দিতে হচ্ছে আমাকে। আমি জানি, আপনারা সবাই এই শোগুলোর জন্য ভীষণভাবে অপেক্ষা রয়েছেন। কিন্তু আমি অন্তর থেকে ক্ষমা চাইছি এর জন্য। আপনাদের এই এত ভালোবাসা এবং সমর্থনই কিন্তু আমার একমাত্র শক্তি।” 

আরও যোগ করেছেন, “আমাকে বোঝার জন্য, এতটা নিঃশর্ত ভালোবাসা এবং ধৈর্য ধরার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাদের। চলুন, এই থমকে যাওয়াটাকে একটি প্রতিজ্ঞায় পরিণত করি, যেখানে আমাদের দেখা হওয়াটা আরও ম্যাজিক্যাল হয়ে উঠবে।”

তবে অরিজিৎ তার অসুস্থতা নিয়ে বিস্তারিতভাবে কিছু খোলাসা করেননি। তাই অনুসারীদের কপাল থেকে চিন্তার রেখাটা মুছতে সময় লাগছে। সেকারণে অনুরাগীদের একমনে সুস্থতা কামনা করছেন গায়কের।