মটোরোলা সবচেয়ে পাতলা ফোন আনল

মটোরোলা সবচেয়ে পাতলা ফোন আনল

ছবি: সংগৃহীত

মটোরোল হালকা-পাতলা ডিজাইনের নতুন স্মার্টফোন এনেছে। যার মডেল মটো এজে ৫০। এটি একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ জেন ১ প্রসেসরের অত্যাধুনিক ফোন। যা ৮ জিবি র‌্যাম সমর্থন করে। 

মটোরোলা দাবি করছে তাদের সবচেয়ে পাতলা ফোন এটাই। এটি একটি কার্ভড স্মার্টফোন। এই ফোনে এমআইএল-৮১০এইচ রেটিং রয়েছে। অর্থাৎ অত্যন্ত শক্তপোক্ত এই ফোন। সহজে ক্ষতিগ্রস্ত হবে না এই ফোন। মোটোরোলা এজ ৫০ ফোনে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি রেয়ার ক্যামেরা সেন্সর রয়েছে। 

এটি একটি সনি লেটিকা ৭০০সে ক্যামেরা সেনসর। এর সঙ্গে রয়েছে ১০ মেগাপিক্সেলের টেলিফটো শুটার। একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ জেন ১ প্রসেসর রয়েছে মটোরোলার এই ফোনে। এটি একটি এক্সিলেটরেটেড এডিশন চিপসেট যার সঙ্গে ৮ জিবি র‍্যাম যুক্ত রয়েছে। 

এই ফোনের ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ যুক্ত ভ্যারিয়েন্টের দাম ভারতে ২৮ হাজার রুপি।

মোটোরোলা এজ ৫০ ফোনে ৬.৭ ইঞ্চির ডিসপ্লে রয়েছে। এটি একটি ১.৫কে রেজুলেশনের যুক্ত সুপার এইচডি ওলিড কার্ভড ডিসপ্লে যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। 

এই ফোনে রয়েছে স্মার্ট ওয়াটার টাচ টেকনোলজির সাপোর্ট। তার ফলে ভেজা হাতেও ব্যবহার করা যাবে মোটোরোলার এই ফোন। 

মটোরোলার এই ফোনে ট্রিপল রেয়ার ক্যামেরা ইউনিট রয়েছে। সেখানে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ১০ মেগাপিক্সেলের টেলিফটো শুটার যা থ্রি এক্স অপটিকাল জুম যুক্ত এবং ১৩ মেগাপিক্সেলের সেন্সর যা আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স যুক্ত সেটি রয়েছে। ফোনের ডিসপ্লের উপর ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেন্সর রয়েছে। 

এই ফোনে ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ৬৮ ওয়াটের টার্বো চার্জিং ও ১৫ ওয়াটের ওয়্যারলেস চার্জিং সাপোর্ট রয়েছে।