আব্রাহামের যে কাজের জন্য বিরক্ত ভক্তরা

আব্রাহামের যে কাজের জন্য বিরক্ত ভক্তরা

ছবি: সংগৃহীত

জন আব্রাহামের ছবি ‘বেদা’ মুক্তি পাবে আগামী ১৫ আগস্ট। সেই কারণেই প্রচারে রয়েছেন অভিনেতা। সম্প্রতি তিনি দেখা করতে গিয়েছিলেন প্যারিস অলিম্পিক্সে জোড়া পদক জয়ী শুটার মনু ভাকরের সঙ্গে। বুধবার সকালেই দিল্লি ফেরেন মনু। বিমানবন্দরে উপস্থিত ছিলেন তার বাবা-মা। দেশের হয়ে নজির গড়েছেন তিনি।

অলিম্পিক্সে ১০ মিটার এয়ার পিস্তলে ব্যক্তিগত এবং মিক্সড ইভেন্টে ব্রোঞ্জ পেয়েছিলেন মনু। ২৫ মিটার পিস্তলেও শেষ করেন চার নম্বরে। মনুর সঙ্গে দেখা করে তার সঙ্গে ছবি তোলেন জন আব্রাহাম। 

নিজের ইনস্টাগ্রামে সে ছবি ভক্ত-অনুরাগীদের মাঝে শেয়ার করেছিলেন। ক্যাপশনে লিখেছিলেন, ‘মনু ভাকর ও তার পরিবারের সঙ্গে দেখা করে ধন্য হলাম। দেশকে গর্বিত করেছেন তিনি।’ সঙ্গে ছবিতে দেখা যায়, দু'টি ব্রোঞ্জ পদকের একটি হাতে ধরে রয়েছেন মনু, অন্যটি জনের হাতে।

এমন ছবি দেখেই ভক্ত-অনুরাগীরা বেশ বিরক্ত হয়েছেন। এক ভক্ত কমেন্ট বক্সে লিখেছেন, ‘আপনি পদক ছুঁতে পারেন না।’ আরেকজন লিখেছেন, ‘আপনি খুবই অসফল একজন অভিনেতা, পদকের গরিমা নষ্ট করবেন না। ওই পদক মনু, তার পরিবার ও ক্রীড়া কর্মীদের সম্পত্তি। আপনি অলিম্পিক পদক ছোঁয়ার যোগ্য নন।’ জন অবশ্য এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।

উল্লেখ্য, ‘বেদা’ ছবিটি টানটান উত্তেজনায় ভরপুর অ্যাকশন থাকবে যে এই ছবিতে সেটা ট্রেলার থেকেই বোঝা যায়। আগামী ১৫ আগস্ট মুক্তি পাবে। তামান্না ভাটিয়া থাকবেন জনের প্রেমিকা হিসেবে। মৌনি রায়কেও বিশেষ একটি চরিত্রে দেখা যাবে। 

ছবিটির প্রযোজনা করেছে জি স্টুডিওজ, এম্মে এন্টারটেইনমেন্ট এবং জেএ এন্টারটেইনমেন্ট। নিখিল আডবানি ছবিটির পরিচালনা করেছেন। এই ট্রেলারে উঠে এসেছে শ্রীকৃষ্ণ এবং অর্জুনের প্রসঙ্গ। সেখানে জনকে শর্বরীর উদ্দেশ্যে বলতে শোনা যায়, ‘আমি কেবল সারথি। তোমায় পথ দেখাতে পারি। কিন্তু চক্রব্যূহ ভেঙে ভিতরে ঢুকতে হবে তোমাকেই।’