হাতে ‘বটি দা’ নিয়ে মধ্যরাতে ডাকাত নিধনে নামলেন বাঁধন

হাতে ‘বটি দা’ নিয়ে মধ্যরাতে ডাকাত নিধনে নামলেন বাঁধন

ছবি: সংগৃহীত

ছাত্র আন্দোলনে শুরু থেকেই সরব অভিনেত্রী আজমেরি হক বাঁধন। গণমিছিল বা ছাত্রদের উৎসাহিত করতে নানা রকম কাজ করেছেন। তাকে পাশে পেয়ে ছাত্ররাও হয়েছে উজ্জীবিত। শেখ হাসিনা পদত্যাগ করে দেশ ছেড়ে চলে যাওয়ার পর বিভিন্ন থানাগুলোতে শুরু হয়েছে হামলা।

এতে ভেঙে পড়েছে আইন-শৃঙ্খলা ও পুলিশব্যবস্থা। কর্মবিরতি নিয়েছে পুলিশ বাহিনীও। এ পরিস্থিতিতে বিভিন্ন এলাকায় ডাকাতির খবর পাওয়া যাচ্ছে। ডাকাত ঠেকাতে একত্র হয়েছে স্থানীয় জনতা।

এই পরিস্থিতিতে দা-বঁটি হাতে রাস্তায় নামতে দেখা গেছে বাঁধনকেও। ডাকাত প্রতিরোধে সাধারণ মানুষের সঙ্গে রাতভর দা-বঁটি হাতে নিয়ে এলাকায় নির্ঘুম রাত কাটিয়েছেন বাঁধন। ফেসবুক স্টোরিতে একটি ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, ‘মাঝরাত’। এ সময় তার সঙ্গে ছিলেন প্রতিবেশী মোহনা সুলতানা জুঁই।

জানা গেছে, গত দুই রাত ডাকাতের আতঙ্কে ছিল ঢাকার সাধারণ মানুষ। ফেসবুকে দেখা গেছে অনেকেই সাহায্য চেয়ে পোস্ট দিচ্ছেন। কেউ কেউ সেনাবাহিনীর নম্বরে ফোন করে সাহায্য চেয়েছেন।

প্রসঙ্গত, বর্তমানে অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসেবেও কাজ শুরু করেছেন বাঁধন। প্রয়াত তারকা দম্পতি সোহেল চৌধুরী-পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরীর নির্মিতব্য ‘মেয়েদের গল্প’ সিনেমার নির্বাহী প্রযোজক তিনি।

এ ছাড়া বড় পর্দায় মুক্তির অপেক্ষায় আছে বাঁধন অভিনীত সিনেমা ‘এশা মার্ডার : কর্মফল’।