কালীগঞ্জে বিএনপির মতবিনিময় সভা

কালীগঞ্জে বিএনপির মতবিনিময় সভা

সংগৃহীত

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা বিএনপির সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নিয়ে এক বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভাতে প্রধান অতিথি ছিলেন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা ও বিগত নির্বাচনে ঝিনাইদহ-৪ কালীগঞ্জ আসনের ধানের শীষের প্রার্থী সাইফুল ইসলাম ফিরোজ।

উপজেলা বিএনপির আহ্বায়ক আলহাজ মাহাবুবার রহমানের সভাপতিত্বে রোববার সকালে শহরের ভূষণস্কুল মাঠ সংলগ্ন অডিটোরিয়ামে বিএনপির সকল অঙ্গ সংগঠনের হাজার হাজার নেতাকর্মীর উপস্থিতিতে এ সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতেই বৈষম্যবিরোধী কোটা আন্দোলনে নিহতদের স্বরণে দোয়া শেষে জাতীয় ও দলীয় সংগীত পরিবেশনা করা হয়।

এরপর উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে প্রধান অতিথি ফিরোজ তার শুভেচ্ছা বক্তব্যে বলেন, ছাত্র-জনতার আন্দোলনে ঐতিহাসিক বিজয়ে দেশ আজ স্বৈরাচার মুক্ত হয়েছে। জুলুমবাজ স্বৈরাচারী আ.লীগ সরকারের পতন হয়েছে। এ আন্দোলনে আবু সাইদ, মুগ্ধসহ যারা শহীদ হয়েছেন তাদেরকে শ্রদ্ধার সঙ্গে স্বরণ করি।

তিনি বলেন, বিএনপির অভিভাবক দেশনায়ক তারেক রহমান নির্দেশনা দিয়েছেন কেউ কারও প্রতি প্রতিশোধ বা প্রতিহিংসাপরায়ণ হবেন না। যদি কেউ এমন কাজে জড়িত হন তাহলে দল তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এখন সুন্দর একটি দেশ গঠনে সকলের সহযোগিতা প্রয়োজন।

উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান ইলিয়াস রহমান মিঠুর সঞ্চালনায় মতবিনিময়ে বিশেষ অতিথি ছিলেন. উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ডা. নুরুল ইসলাম, শহিদুল ইসলাম সাইদুল, পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম তোতা, জবেদ আলী, লুৎফর রহমান লেন্টু, আনোয়ার হোসেন, মোহাম্মদ আলী জিন্নাহ, লিয়াকত আলী, আহম্মদ আলী পাতা ও মোশারেফ হোসেন প্রমুখ। এ ছাড়াও সভাতে কালীগঞ্জ উপজেলা, পৌর ও ইউনিয়ন বিএনপিসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।