লভ্যাংশ দেবে না আইসিবি এএমসিএলের ৯ ফান্ড

লভ্যাংশ দেবে না আইসিবি এএমসিএলের ৯ ফান্ড

ফাইল ছবি

পুঁজিবাজারে তালিকাভুক্ত আইসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি লিমিটেড (আইসিবি এএমসিএল) পরিচালিত ৯টি মিউচুয়াল ফান্ডের লভ্যাংশ সংক্রান্ত সিদ্ধান্ত নিয়েছে ফান্ডগুলোর ট্রাস্টি কমিটি। ২০২৪ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের জন্য ফান্ডগুলোর ট্রাস্টি কমিটি ইউনিটধারীদের জন্য কোনো লভ্যাংশ না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

রোববার (১১ আগস্ট) ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে। এর আগে, গত বৃহস্পতিবার অনুষ্ঠিত ফান্ডগুলোর ট্রাস্টি কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

ট্রাস্টি কমিটির সভায়, ২০২৪ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদনের পর লভ্যাংশ সংক্রান্ত এ সিদ্ধান্ত নেওয়া হয়।

আইসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানির পরিচালিত ফান্ডগুলো হলো- আইসিবি এমপ্লয়ীজ প্রভিডেন্ট এমএফ ওয়ান, আইসিবি এএমসিএল সোনালী ব্যাংক মিউচুয়াল ফান্ড, আইসিবি এএমসিএল অগ্রণী ব্যাংক মিউচুয়াল ফান্ড, ক্যাপিটেক গ্রামীন ব্যাংক গ্রোথ ফান্ড, প্রাইম ব্যাংক ফার্স্ট আইসিবি এএমসিএল মিউচুয়াল ফান্ড, ফনিক্স ফাইন্যান্স ফার্স্ট মিউচুয়াল ফান্ড, আইসিবি থার্ড এএমসিএল এনআরবি মিউচুয়াল ফান্ড, আইএফআইএল ইসলামিক মিউচুয়াল ফান্ড এবং আইসিবি এএমসিএল সেকেন্ড মিউচুয়াল ফান্ড।