বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু নিহত

বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু নিহত

ছবিঃ সংগৃহীত।

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ঘাতক দুই বন্ধুর ছুরিকাঘাতে আব্দুর রাহিম (১৬) নামের আরেক বন্ধু নিহত হয়েছে। গত রবিবার রাত ১১টার দিকে পৌর এলাকার ৭নং ওয়ার্ড নারায়ণপুর দক্ষিণপাড়ায় এ ঘটনা ঘটে।  

এ ঘটনায় একই এলাকার জামাল পাশার দুই ছেলে শাকিল (২০) ও মারুফ (১৬) নামের ২ যুবককে আটক করেছে সেনাবাহিনীর সদস্যরা। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পৌরসভার ৭নং ওয়ার্ডের নারায়ণপুর এলাকার ইসমাইল মিয়ার ছেলে নিহত রাহিম কোনাঘাট মোড়ে তার বাবার একটি অটো গ্যারেজের দেখাশুনা করতেন।

নিহতের মামা জিয়াউর রহমান বলেন, রাহিমকে পার্টি আছে বলে বাসা থেকে নিয়ে যান তার বন্ধুরা। নারায়ণপুর নিউ টাউনের দক্ষিণ পাড়ায় জামাল পাশার একটি ঘরে আচার খাওয়ার সময় কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। পরে একপর্যায়ে ছুরি দিয়ে আঘাত করতে থাকেন শাকিল ও মারুফ। গুরুতর আহত হয়ে ঘটনাস্থলে সে মারা যান।

এ সময় স্থানীয় লোকজন তাদের আটক করে সেনাবাহিনীদের হাতে তুলে দেন।

নবীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কথা-কাটাকাটির জেরে রাহিমকে ছুরিকাঘাত করেন তার বন্ধু শাকিল ও মারুফ তাদের আটক করা হয়েছে। ঘটনায় ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে। জিজ্ঞাসাবাদের পর হত্যার কারণ জানা যাবে।লাশ ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে।