লক্ষ্মীপুরে সাংবাদিকদের সঙ্গে জামায়াতের মতবিনিময়

লক্ষ্মীপুরে সাংবাদিকদের সঙ্গে জামায়াতের মতবিনিময়

ছবি:সংগৃহীত

চলমান রাজনৈতিক প্রেক্ষাপটে বৈষম্যহীন সমাজ গঠনের লক্ষ্যে লক্ষ্মীপুরে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী লক্ষ্মীপুর জেলা শাখার নেতৃবৃন্দ।সোমবার (১২ আগস্ট) রাতে শহরের একটি চাইনিজ রেস্তোরাঁয় আয়োজিত এ মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারী ড. মুহাম্মদ রেজাউল করিম।

উদ্ভূত পরিস্থিতির আলোকে নতুন বাংলাদেশ বিনির্মাণের জন্য বিভিন্ন শ্রেণিপেশার মানুষের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও তাদের পরামর্শ গ্রহণ এবং সংখ্যালঘু সম্প্রদায়সহ নানা ক্ষেত্রে হামলা ও নৈরাজ্য বিষয়ে সৃষ্ট গুজব অপপ্রচার করে নিরাপত্তার আশ্বাস প্রদানের লক্ষ্যে ধারাবাহিক মতবিনিময়ের অংশ হিসেবে এ আয়োজন করা হয়।

বাংলাদেশ জামায়াতে ইসলামী জেলা শাখার আমির রুহুল আমিন ভূঁইয়ার সভাপতিত্বে ও সহসেক্রেটারি অ্যাডভোকেট মহসিন কবীর মুরাদের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন লক্ষ্মীপুর জেলা শাখার নায়েবে আমির অ্যাডভোকেট নজির আহম্মেদ, নায়েবে আমীর এ আর হাফিজ উল্যা, সেক্রেটারি ফারুক হোসাইন মুহাম্মদ নুর নবী।

উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহম্মেদ হেলাল, সাধারণ সম্পাদক সাঈদুল ইসলাম পাবেল, জেলা জামায়াতের সহ-সেক্রেটারি মাওলানা নাছির উদ্দিন, শহর জামায়াতের আমির আবুল ফারাহ্ নিশান, ছাত্রশিবির জেলা সভাপতি মনির হোসেন, শহর শাখার সভাপতি আরমান হোসেন পাটওয়ারী প্রমুখ।