সাইফের ছেলের সঙ্গে মেয়ের প্রেম নিয়ে মুখ খুললেন মা

সাইফের ছেলের সঙ্গে মেয়ের প্রেম নিয়ে মুখ খুললেন মা

ছবি: সংগৃহীত

সাইফ আলী খানের পুত্র ইব্রাহিম আলি খানের সঙ্গে ভালোই দেখা পাওয়া যায় শ্বেতা তিওয়ারির কন্যা পলক তিওয়ারির। চলতি বছরেই নববর্ষের রাতে একটি পার্টিতে একই গাড়িতে দৃষ্টিগোচর হয় তারা। ক্যামেরা দেখলেই নাকি আড়াল হয়ে যেতেন সাইফ-পলক। শোনা যাচ্ছে, এ নিয়ে বেশ প্রশ্নের মুখে পড়তে হয়েছে পলককে; যদিও বরাবরই প্রেমের কথা অস্বীকার করেছেন তিনি।

কয়েকদিন আগে ইব্রাহিমের মা অমৃতা সিং ও বোন সারা আলি খানের সঙ্গে গোয়া ঘুরতে যান বলে জল্পনা সৃষ্টি হয়। কিন্তু এ বিষয়ে পলকের মা শ্বেতা কী তাদের খবর রাখতেন?

তাইতো মেয়ের প্রেম জীবন নিয়ে মুখ খুললেন শ্বেতা। বললেন, ‘আমার মেয়ে এখন বাচ্চা। প্রতিদিন ওকে কোনও না কোনও ছেলের সঙ্গে জুড়ে দেওয়া হয়। ও পাত্তা দেয় না এই বিষয়গুলোকে। তবে এভাবে কতদিন চলবে আমি জানি না। আমার অবশ্য কিছু এসে যায় না। আমি বরং এগুলো নিয়ে হাসাহাসি করি।’

এর আগে নতুন বছর উদযাপন উপলক্ষে মুম্বাইয়ের বান্দ্রায় একটি পার্টির আয়োজন করা হয়। সেখানে বন্ধুদের সঙ্গে দেখা যায় ইব্রাহিম আলী ও পলক তিওয়ারিকে। পার্টি শেষে আলাদা আলাদা গাড়িতে অনুষ্ঠাস্থল ত্যাগ করেন তারা।

গত বছর বলিউডে অভিষেক হয় পলকের। অন্যদিকে, ইব্রাহিমের বলিউডে অভিষেকের প্রস্তুতি চলছে জোরেশোরেই। সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’-এ অভিনয়ে হাতেখড়ি পলকের। এর আগে সহ পরিচালক হিসাবে কাজ করেছেন শ্বেতা তিওয়ারির মেয়ে। ২০২১-এ মুক্তি পাওয়া সালমান অভিনীত ছবি ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ'-এ পরিচালক মহেশ মাঞ্জরেকরের সহকারী ছিলেন পলক। তবে তার সবচেয়ে বেশি জনপ্রিয়তা হার্ডি সন্ধুর মিউজিক ভিডিও, ‘চান্দ দি কুরি’র সুবাদে।