যুক্তরাজ্যে টাঙ্গাইল বিএনপির নতুন কমিটি

যুক্তরাজ্যে টাঙ্গাইল বিএনপির নতুন কমিটি

ফাইল ছবি

যুক্তরাজ্যে বসবাসরত বাংলাদেশ জাতীয়তাবাদী বিএনপির নেতা-কর্মীদের সমন্বয়ে গঠিত ‘টাঙ্গাইল জাতীয়তাবাদী ফোরাম ইউকে’-এর নতুন কমিটি দেওয়া হয়েছে। মূলত, তিন বছরের জন্য একটি নতুন কমিটি গঠন করেছে টাঙ্গাইল জেলা বিএনপি।

বুধবার (১৪ আগস্ট) বিকেলে টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি হাসানুজ্জামিল শহীন ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল স্বাক্ষরিত এক বিজ্ঞাপ্তিতে এ বিষয়টি জানানো হয়।

এতে যুক্তরাজ্যে বসবাসরত জেলা বিএনপির মীর নাজমুল করিম মুক্তাকে প্রধান উপদেষ্টা করে জেলার কালিহাতী উপজেলার ইউসুফ তালুকদারকে সভাপতি এবং জেলার বাসাইল উপজেলার শিবলী শহীদ খোশনবিশকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট একটি নতুন কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য নেতারা হলেন - উপদেষ্টা নুরুল ইসলাম তোতা, শাহজাহান আলী, সহ-সভাপতি আব্দুর সবুর তালুকদার, সহ-সাধারণ সম্পাদক আজম মৃধা (ভিপি), মো. শরিফুল ইসলাম সৈকত, সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম রাজু, সহ-সাংগঠনিক সম্পাদক মোবারক মিয়া, দপ্তর সম্পাদক মাহবুব আলী খানশুর ও প্রচার সম্পাদক মহিউদ্দিন আহমেদ।

নবগঠিত কমিটির সভাপতি ইউসুফ তালুকদার বলেন, টাঙ্গাইল থেকে আমরা যারা যুক্তরাজ্যে জাতীয়তাবাদী দল বিএনপির সদস্য ও নেতা-কর্মীরা বসবাস করি, তাদের সমন্বয়ে নতুন কমিটি ঘোষণা করেছে টাঙ্গাইল জেলা বিএনপি। নতুন কমিটি দেওয়ায় সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, জেলা বিএনপির সভাপতি-সম্পাদকসহ সব নেতা-কর্মীদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করছি।