সাতক্ষীরা সীমান্তে ৩ বোতল এলএসডি মাদক জব্দ

সাতক্ষীরা সীমান্তে ৩ বোতল এলএসডি মাদক জব্দ

ছবিঃ সংগৃহীত।

সাতক্ষীরায় বিজিবি অভিযান চালিয়ে জব্দ করেছে তিন বোতল ভারতীয় এলএসডি (লাইসার্জিক এসিড ডাইথ্যালামাইড) মাদক। শনিবার দুপুরে কলারোয়া উপজেলার চান্দুড়িয়া সীমান্তের কাঁদপুর এলাকা থেকে উক্ত মাদক গুলো জব্দ করা হয়। তবে বিজিবির উপস্থিতি টের পেয়ে চোরাচালানীরা পালিয়ে যাওয়ায় চোরাকারবারি মাদক ব্যবসায়ীদের আটক করতে সক্ষম হননি বিজিবি’র সদস্যরা।

বিজিবি জানায়, ভারত থেকে অবৈধ পথে এলএসডির একটি মাদকের বড় চালান আনা হয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে চান্দুড়িয়া বিওপি‘র নায়েব সুবেদার মোঃ আবু তাহের পাটোয়ারীর নেতৃত্বে বিজিবির একটি টহল দল চান্দুড়িয়া সীমান্তে অভিযান চালায়।

এ সময় সীমান্তের কাঁদপুর এলাকা থেকে ১০০ মিলি গ্রামের তিন বোতল ভয়ঙ্কর এলএসডি মাদক জব্দ করে। এসময় বিজিবির উপস্থিতি টের পেয়ে চোরাচালানী চক্রটি পালিয়ে যায়। বিজিবি দেওয়া তথ্য মতে জব্দকৃত এলএসডি মাদকের আনুমানিক মূল্য প্রায় তিন কোটি ৬০ লাখ টাকা।

সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মো. আশরাফুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, এ ব্যাপারে কলারোয়া থানায় সাধারণ ডায়েরীসহ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।