গলাচিপায় গৃহবধূর লাশ উদ্ধার

গলাচিপায় গৃহবধূর লাশ উদ্ধার

প্রতীকী ছবি

পটুয়াখালীর গলাচিপায় রান্নাঘর থেকে খাদিজা বেগম (৩৫) নামের এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে বুধবার সকালে উপজেলার বিচ্ছিন্ন দ্বীপ ইউনিয়নের উত্তর চরবিশ্বাস গ্রামে। নিহত গৃহবধূ ওউ গ্রামের মানিক প্যাদার স্ত্রী। 

পুলিশ জানায়, গলাচিপা উপজেলার উত্তর চরবিশ্বাস গ্রামের মানিক প্যাদার মা, স্ত্রী ও এক পুত্র সন্তান নিয়ে চারজনের সংসার। বুধবার সকালে মানিক সকালের খাবার খেয়ে জমিতে চাষাবাদ করতে যায়। পুত্র সন্তান আবু রায়হান দাখিল মাদরাসায় পড়তে যায়। নিহত গৃহবধূর শাশুড়ি প্রতিবেশীর ঘরে পান খাওয়ার জন্য যায়। কিছুক্ষণ পরে বাড়িতে এসে খাদিজাকে না দেখতে পেয়ে খোঁজাখুঁজি করলে রান্না ঘরের মেঝেতে গলাকাটা অবস্থায় পড়ে থাকতে দেখে। রহস্যজনক এই ঘটনা নিয়ে এলাকাজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
চরবিশ্বাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফাজ্জেল হোসেন বাবুল জানায়, কী কারণে এই ঘটনা ঘটল এখনো কিছু জানা যায়নি। কেন, কীভাবে, কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা আমরা জানার চেষ্টা করছি।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ ফেরদৌস আলম খান জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন আছে।