প্রিমিয়ার ব্যাংক কুইক অ্যাকাউন্টের উদ্বোধন

প্রিমিয়ার ব্যাংক কুইক অ্যাকাউন্টের উদ্বোধন

সংগৃহীত

মোবাইল ফোনে অথবা ডেস্কটপে কয়েকটি ক্লিক করেই ব্যাংক একাউন্ট খোলার সর্বাধুনিক ডিজিটাল প্রযুক্তি নিয়ে এলো প্রিমিয়ার ব্যাংক কুইক অ্যাকাউন্ট।

সম্প্রতি দি প্রিমিয়ার ব্যাংক পিএলসি’র প্রধান কার্যালয় ইকবাল সেন্টারে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ আবু জাফর এই সার্ভিসের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক  শামসুদ্দিন চৌধুরী, উপব্যবস্থাপনা পরিচালক এবং সিএফও সৈয়দ আবুল হাশেম, কার্ডস অ্যান্ড এডিসি বিভাগের প্রধান মো. মারুফুর রহমান খান, ব্র্যান্ড মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশনস বিভাগের প্রধান মো. তারেক উদ্দিনসহ ব্যাংকের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। 

প্রিমিয়ার ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবু জাফর বলেন, আই ব্যাংকিং (ডেস্কটপ ভার্সন) এবং মোবাইল অ্যাপ পিমানি দিয়ে যেকোনো গ্রাহক ঘরে বসেই ডিজিটাল স্বাক্ষর সুবিধা ব্যাবহার করে দ্রুত এবং নিরাপদে নতুন অ্যাকাউন্ট খোলার সুযোগ পাবেন। কনভেনশনাল কিংবা ইসলামিক যেকোনো অ্যাকাউন্ট খোলা মাত্রই লেনদেন করার সুবিধা এবং পিমানি অ্যাপ ব্যবহারের মাধ্যমে যাবতীয় ডিজিটাল লেনদেন করার সুযোগ আছে প্রিমিয়ার ব্যাংক কুইক অ্যাকাউন্ট সার্ভিসে।