হাসপাতালে দেবের বাবা

হাসপাতালে দেবের বাবা

ছবি: সংগৃহীত

টলিউড সুপারস্টার দেবের বাবা অসুস্থ। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

প্রেমিকা রুক্সিনী মৈত্রকে নিয়ে ছুটি কাটতে কলকাতার বাইরে গিয়েছিলেন দেব। গতকাল বুধবার শহরে ফিরেছেন। এরইমধ্যে বাবাকে দেখতে হাসপাতালে ছুটে গেছেন এ অভিনেতা ও সংসদ সদস্য।

এদিকে পশ্চিমবঙ্গ উত্তাল আরজি কর হাসপাতালের তরুণী চিকিৎসক ধর্ষণ ও খুনের ঘটনায়। রাস্তায় নেমে এসেছেন মানুষজন। যোগ দিয়েছেন তারাকারাও। তবে কলকাতায় না থাকায় শামিল হতে পারেননি দেব। এর জন্য নেটাগরিকদের কটাক্ষও সহ্য করতে হয়েছে।

মুক্তির অপেক্ষায় দেবের ছবি ‘খাদান’। গত ১৪ আগস্ট ছবিটির টিজার মুক্তির কথা ছিল। কিন্তু চলমান পরিস্থিতির কথা ভেবে টিজার মুক্তি স্থগিত করেন নায়ক। এটি তার প্রতিবাদ উল্লেখ করে দেব সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, “আর জি কর হাসপাতালে এমন ভয়ানক ঘটনার জেরে আমরা দুঃখিত। এই রকম ঘটনার তীব্র বিরোধিতা জানিয়ে ‘খাদান’ টিমের তরফে আমরা আপাতত টিজার প্রকাশ্যে না নিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছি। এই সময়ে আমাদের একটাই লক্ষ্য হওয়া উচিত, নির্যাতিতা যেন বিচার পান। নির্যাতিতার পরিবারের প্রতি আমাদের সহমর্মিতা রইল।”