ফেনীতে বন্যার্তদের উদ্ধারে গিয়ে প্রাণ হারালেন লক্ষ্মীপুরের সাগর

ফেনীতে বন্যার্তদের উদ্ধারে গিয়ে প্রাণ হারালেন লক্ষ্মীপুরের সাগর

ছবি: সংগৃহীত

ফেনীতে বন্যার্তদের উদ্ধার কাজে গিয়ে পানিতে ডুবে সাইফুল ইসলাম সাগর নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত লক্ষ্মীপুরের রামগঞ্জের বাসিন্দা সাগরের মরদেহ বাড়ি আনা হয়নি।

শুক্রবার (২৩ আগস্ট) দুপুরে রামগঞ্জ উপজেলার করপাড়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সদস্য মো. ইউনুস বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত সাগর করপাড়া ইউনিয়নের দক্ষিণ শ্যামপুর গ্রামের আলিমুদ্দিন ব্যাপারী বাড়ির শহিদ উল্যা মিয়ার ছেলে। তিনি পেশায় রাজমিস্ত্রি ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, সাগর চট্টগ্রামে রাজমিস্ত্রির (নির্মাণ শ্রমিক) কাজ করতেন। ফেনীসহ কয়েক জেলায় বন্যার্তদের উদ্ধারে তার সেখানকার বন্ধু ও সহকর্মীরা উদ্যোগ নেন। বৃহস্পতিবার (২২ আগস্ট) ফেনীতে বন্ধুদের সঙ্গে বন্যায় দুর্গতদের উদ্ধার যান তিনি। সেখানে পানিতে ডুবে তার মৃত্যু হয়।

করপাড়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সদস্য মো. ইউনুস বলেন, সাগর ফেনীতে পানিতে ডুবে মারা গেছে। তবে তার মরদেহ এখনও বাড়ি আনা হয়নি। মরদেহ আনতে তার পরিবারকে সব ধরনের সহযোগিতা করা হবে।

রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শারমিন ইসলাম বলেন, মোবাইল ফোনে একজন বিষয়টি আমাকে জানিয়েছেন। কিন্তু বিস্তারিত কিছু জানা নেই। খোঁজ নেওয়া হবে। এছাড়া টানা বৃষ্টিতে উপজেলার প্রত্যেকটি ইউনিয়নেই জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে। প্রায় ২ লাখ মানুষ পানিবন্দি আছেন। ট্যাগ অফিসারদের মাধ্যমে ত্রাণ বিতরণের কার্যক্রম চলছে।