মটোরোলার সবচেয়ে হালকা-পাতলা ফোন

মটোরোলার সবচেয়ে হালকা-পাতলা ফোন

ছবি: সংগৃহীত

মটোরোলার সবচেয়ে হালকা-পাতলা ফোন মটো এজ ৪০ নিও। এটি ফোন শুধু পাতলাই নয়, এটি পানিরোধীও। কেননা, এই ফোনে রয়েছে আইপি৬৮ আন্ডারওয়াটার প্রোটেকশন। অর্থাৎ এটি পানি ও ধুলা-ময়লা প্রতিরোধ করবে।

মটোরোলা এজ নিও ফোনে রয়েছে ৬.৫৫ ইঞ্চির বড় ডিসপ্লে। যার রেজুলেশন ২৪০০×১০৮০ পিক্সেল। এতে ফুল এইচডি+ ডিসপ্লে দেওয়া হয়েছে। ফোনটিতে ১৪৪ হার্টজ ডিসপ্লে অফার করা হয়। এর টাচ স্যাম্পলিং রেট ৩৬০ হার্টজ। এই ডিসপ্লেতে ১৩০০ নিটসের পিক ব্রাইটনেস লেভেল পাওয়া যাবে।

নতুন মটো ফোনে ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ পাওয়া যাবে। ফোনটি পরিচালনার জন্য রয়েছে মিডিয়াটেক ডায়মেনসিটি ৭৯৩০ চিপসেট।

মোটোরোলার এই হ্যান্ডসেট বিশ্বের সবচেয়ে হালকা ৫জি ফোনে ফটোগ্রাফির জন্য এলইডি ফ্ল্যাশসহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। 

হ্যান্ডসেটটিতে ৫০ মেগাপিক্সেলের মূল লেন্সসহ একটি ১৩ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর অন্তর্ভুক্ত রয়েছে। ফোনে থাকা ১৩ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা, ম্যাক্রো এবং ডেপথ মোডও অফার করে।

সেলফির জন্য মটোরোলার এজ ৪০ নিও মডেলে সেলফি ক্যামেরা রয়েছে ৩২ মেগাপিক্সেলের। ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরসহ এই ফোনের ব্যাটারি ৫০০০ এমএএইচের। এই ব্যাটারি ৬৮ ওয়াটের ফাস্ট চার্জিং সমর্থন করে।