প্রিয়াঙ্কার ভাই সিদ্ধার্থ চোপড়া বিয়ে করলেন তেলেগু এক নায়িকাকে

প্রিয়াঙ্কার ভাই সিদ্ধার্থ চোপড়া বিয়ে করলেন তেলেগু এক নায়িকাকে

ছবিঃ সংগৃহিত।

দক্ষিণী সিনেমার অভিনেত্রী নীলম উপাধ্যায়কে বিয়ে করলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার ভাই সিদ্ধার্থ চোপড়া। সোমবার (২৬ আগস্ট) ইনস্টাগ্রামে নিজেদের বাগদানের ছবি পোস্ট করে বিষয়টি নিশ্চিত করেন অভিনেত্রী নিজেই। 

ছবিতে দেখা যায়, পিঙ্ক কালারের লেহেঙ্গায় সেজেছেন নীলম। অন্যদিকে ক্রিম কালারের শেরওয়ানিতে বর সেজেছেন সিদ্ধার্থ। এসময় তাদের বিয়ে রেজিস্ট্রি পেপারে স্বাক্ষর ও টিপ সই দিতে দেখা যায়।

ছবি প্রকাশ করে ক্যাপশনে নীলম লেখেন— ‘আমাদের ছোট হস্তাক্ষর (স্বাক্ষর) এবং আংটি অনুষ্ঠান।’

এর আগে গত ২৩ আগস্ট সকালে হঠাৎ মুম্বাইয়ে পা রাখেন প্রিয়াঙ্কা চোপড়া। পূর্ব ঘোষণা ছাড়া আকস্মিকভাবে মার্কিন মুলুক থেকে ভারতে ফেরা নিয়ে নানা জল্পনা-কল্পনার সৃষ্টি হয়। এরই মধ্যে ভাইয়ের বিয়ের খবর প্রকাশ্যে আসতে সকল গুঞ্জনের অবসান ঘটলো। 

প্রিয়াঙ্কা চোপড়ার ফ্যান পেজে সিদ্ধার্থ-নীলমের বিয়ের একটি ভিডিও প্রকাশ করা হয়েছে। তাতে দেখা যায়, সিদ্ধার্থ-নীলম আংটি বদল করছেন। এরপর প্রিয়াঙ্কার পা ছুঁয়ে সালাম করেন এই নবদম্পতি। এসময় তাদের পাশে ছিলেন প্রিয়াঙ্কা-সিদ্ধার্থ চোপড়ার মা মধু চোপড়াসহ অনেকে।

২০১৯ সালে ঈশিতা কুমারের সঙ্গে বাগদান সেরেছিলেন সিদ্ধার্থ চোপড়া। ধুমধাম করে এ অনুষ্ঠান সম্পন্ন করেছিলেন। বাগদানের কয়েক দিন পরই সাতপাকে বাঁধা পড়ার কথা ছিল ঈশিতা-সিদ্ধার্থের। কিন্তু বিয়ের ঠিক আগে এ বিয়ে থেকে সরে আসেন প্রিয়াঙ্কা চোপড়ার ভাই। তবে কী কারণে এ বিয়ে ভেঙেছিল তা ব্যাখ্যা করেননি প্রিয়াঙ্কার পরিবার। 

সেই বিয়ে ভাঙার পর নীলমের সঙ্গে সম্পর্কে জড়ান সিদ্ধার্থ। গত এপ্রিলে পারিবারিক আয়োজনে বাগদান সারেন নীলম-সিদ্ধার্থ। অবশেষে আইনিভাবে বিয়ে করলেন তারা।

মুম্বাইয়ে জন্ম ও বেড়ে ওঠা নীলমের। ২০১২ সালে তেলেগু ভাষার ‘মিস্টার ৭’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় অভিষেক ঘটে তার। এ সিনেমায় অভিনয় করে মিশ্র প্রতিক্রিয়া পান নীলম। পরের বছরই তামিল ভাষার সিনেমায় অভিনয় করেন। নীলম অভিনীত ছয়টি সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।