গাইবান্ধায় এক মাদক কারবারি গ্রেফতার

গাইবান্ধায় এক মাদক কারবারি গ্রেফতার

সংগৃহীত

গাইবান্ধার গোবিন্দগঞ্জে নেশাজাতীয় ৯৫০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ বাহাদুর (৩৭) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় ওইসব ট্যাপেন্টাডল ট্যাবলেট পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

গ্রেফতার বাহাদুর গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মালঞ্চা এলাকার আ. মজিদের ছেলে।

বৃহস্পতিবার দিবাগত রাতে র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের সিনিয়র সহকারী পুলিশ সুপার সালমান নূর আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে, ওইদিন সন্ধ্যার দিকে গোবিন্দগঞ্জ-দিনাজপুর হাইওয়ে রোডের উপজেলার কাঠমোড় বাজার এলাকা থেকে ওইসব ট্যাবলেটসহ তাকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার বিকেলের দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারা যায় দিনাজপুর থেকে মোটরসাইকেলযোগে একজন মাদক কারবারি অবৈধ মাদকদ্রব্য বহন করে গাইবান্ধার গোবিন্দগঞ্জের দিকে আসছে। এমন খবরে সন্ধ্যায় গোবিন্দগঞ্জ-দিনাজপুর হাইওয়ে রোডের উপজেলার কাঠমোড় বাজার এলাকায় চেকপোস্ট পরিচালনা করা হয়।

এসময় একটি সন্দেহজনক মোটরসাইকেল আরোহীকে থামার সংকেত দিলে চালক মোটরসাইকেল ফেলে দৌড়ে পালানোর চেষ্টা করে। পরে র‌্যাব ৯৫০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ বাহাদুরকে গ্রেফতার এবং মোটরসাইকেলটি জব্দ করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গ্রেফতার মাদক কারবারি সুকৌশলে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের সিনিয়র সহকারী পুলিশ সুপার সালমান নূর আলম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার মাদক কারবারি দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। আসামিকে গোবিন্দগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।