ভোলায় ২ ডাকাতকে আটক করেছে কোস্টগার্ড

ভোলায় ২ ডাকাতকে  আটক করেছে কোস্টগার্ড

ছবিঃ সংগৃহীত।

ভোলায় দেশীয় অস্ত্র বারুদসহ ২ ডাকাতকে আটক করেছে কোস্টগার্ড সদস্যরা। সোমবার ভোলা সদর উপজেলাধীন মেঘনা নদীর বঙ্গের চর এলাকায় ডাকাতের আস্তানায় অভিযান পরিচালনা করে বাহাদুর বাহিনীর প্রধান আলী আজগর ওরুফে বাহাদুর এবং তার সহযোগী ইকবাল হোসনকে আটক করে কোস্টগার্ডের সদস্যরা।

আটককৃত ডাকাতদের কাছ থেকে ৩টি দেশীয় আগ্নেয়াস্ত্র, ১৫ রাউন্ড তাজা গোলা, ২০টি বিভিন্ন দেশীয় অস্ত্র এবং নগদ টাকা উদ্ধার করা হয়।

লেফটেন্যান্ট কমান্ডার সালাউদ্দিন রশিদ তানভীর সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোন অধীনস্থ বিসিজি বেইস ভোলা কর্তৃক ভোলা জেলার সদর উপজেলাধীন মেঘনা নদীর বঙ্গের চর এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে উক্ত এলাকায় বাহাদুর বাহিনী নামক একটি সক্রিয় ডাকাতের আস্তানায় অভিযান পরিচালনা করে বাহাদুর বাহিনীর প্রধান আলী আজগর ওরুফে বাহাদুর এবং তার সহযোগী ইকবাল হোসনকে আটক করা হয়।

আটককৃত ডাকাতরা ভোলা জেলার সদর উপজেলাধীন ধনিয়া ৭ নং ওয়ার্ড এবং চরমনিষা ৬ নং ওয়ার্ড রাজাপুরের বাসিন্দা গোলাম মোস্তফা ও আবুল কালাম এর ছেলে। পরবর্তীতে আটককৃত ডাকাত এবং জব্দকৃত দেশীয় অস্ত্রসহ সকল আলামত ভোলা সদর থানায় হস্তান্তর করা হয়।