প্রেমে প্রত্যাখ্যান হয়ে ছাত্রীকে এলোপাতাড়ি কোপ

প্রেমে প্রত্যাখ্যান হয়ে ছাত্রীকে এলোপাতাড়ি কোপ

প্রতিকী ছবি

আরজি কর কাণ্ডের মধ্যেই পশ্চিমবেঙ্গর বেলঘড়িয়া প্রফুল্ল নগরে এক ছাত্রীকে এলাপাতাড়ি কোপানোর ঘটনা ঘটেছে। ফলে নারী নিরাপত্তা নিয়ে বেলঘড়িয়া জাতীয় সরক অবরোধ করেছে স্থানীয়রা। অভিযুক্ত যুবকে এলাকার মানুষ গনধোলাই দিয়ে বেলঘরিয়া থানার পুলিশের হাতে তুলে দিয়েছে।

জানা গেছে, বেলঘরিয়ার প্রফুল্লনগর এলাকার বাসিন্দা অভিজিৎ দত্ত খালসা মডেল স্কুলের এক নবম শ্রেণীর ছাত্রীকে বেশ কিছু দিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে যাচ্ছিল। বুধবার (৪ সেপ্টেম্বর) বিকেলে মায়ের সঙ্গে স্কুল থেকে বাড়ি ফিরছিল। সেই সময় বেলঘরিয়া জাতীয় সড়কের টানেলের ভেতর হাতে ধারালো অস্ত্র নিয়ে বসেছিল অভিজিৎ। মেয়েটিকে দেখতে পেয়ে হঠাৎই তার ওপর চড়াও হয় ও ধারলো অস্ত্র দিয়ে তাকে কোপাতে শুরু করে।

এরপর স্থানীয় বাসিন্দারা অভিযুক্তকে ধরে ব্যাপক গণপিটুনি দেয়। মেয়েকে বাঁচাতে গিয়ে তার মা ও গুরুতরভাবে আহত হয়। প্রথমে দুজনকে উদ্ধার করে স্থানীয় এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখান থেকে অবস্থার অবনতির হলে কলকাতার বেসরকারি একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

খবর পাওয়ার সঙ্গে সঙ্গে দ্রুত ছুটে আসে বেলঘড়িয়া থানার পুলিশ। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। প্রাথমিক চিকিৎসার জন্য কামারহাটি সাগর দত্ত মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয় অভিযুক্ত অভিজিৎ দত্তকে। দোষীর শাস্তির দাবিতে বেলঘড়িয়া এক্সপ্রেসওয়ে অবরোধ করেছে স্থানীয় বাসিন্দারা।