বগুড়ায় পরকীয়ার জেরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

বগুড়ায় পরকীয়ার জেরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

প্রতীকী ছবি

বগুড়ার সোনাতলায় এক মুদি ব্যবসায়ীকে হাসুয়া দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে।

শনিবার (৭ সেপ্টেম্বর) রাতে সোনাতলা উপজেলার দিঘদাইড় ইউনিয়নের সৈয়দ আহমেদ কলেজ বটতলা এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

রোববার (৮ সেপ্টেম্বর) ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সোনাতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) বাবু কুমার সাহা। নিহত দুলাল হোসেন একই উপজেলার উত্তর নয়াপাড়া গ্রামের সাফাত আলীর ছেলে।

পরকীয়া সম্পর্কের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে স্থানীয়ভাবে অভিযোগ উঠেছে।

নিহতের পরিবার সূত্র জানায়, প্রতিদিনের মতোই দুলাল হোসেন বটতলার মুদি দোকান থেকে সুখানপুকুরে তার নিজবাড়ি উত্তর নয়াপাড়া গ্রামে ফিরছিলেন। পথিমধ্যে স্থানীয় ফাতেমা ক্লিনিকের সামনে পৌঁছালে আগে থেকেই ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা হাসুয়া দিয়ে পেছন থেকে দুলাল হোসেনের ঘাড়ে কোপ দেয়। এ সময় তিনি চিৎকার দিয়ে মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে প্রথমে গাবতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

কিন্তু তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়। শজিমেক হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে সোনাতলা থানার ওসি বাবু কুমার সাহা বলেন, ‘প্রাথমিকভাবে জানা গেছে, এক গৃহবধূর সঙ্গে দুলালের বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল। সেই সম্পর্কের জের ধরে তাকে হত্যা করা হয়েছে। সিসিটিভি ফুটেজ দেখে হত্যাকারী শনাক্ত করা হয়েছে। হত্যাকারীকে গ্রেপ্তার করতে পুলিশ মাঠে কাজ করছে।’

ওসি আরও বলেন, ‘ময়নাতদন্তের জন্য মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।’