বুকের উপর গোলপোস্ট পড়ে ইবি ল্যাব. স্কুল ছাত্রের মৃত্যু

বুকের উপর গোলপোস্ট পড়ে ইবি ল্যাব. স্কুল ছাত্রের মৃত্যু

ছবি: প্রতিনিধি

ইবি প্রতিনিধি: বুকের উপর হ্যান্ডবল খেলার গোলপোস্ট পড়ে ইসলামী বিশ্ববিদ্যালয় ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজের আল রাফি নামে নবম শ্রেণির এক ছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল ১১টায় স্কুল সংলগ্ন মাঠে খেলার সময় দুর্ঘটনার কবলে পড়ে রাফি। পরে বিকাল সোয়া তিনটার দিকে কুষ্টিয়া সদর হাসপাতালে  চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। স্কুলের প্রধান শিক্ষক মুজাম্মিল হক মোল্লাহ তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, রাফি ক্যাম্পাস সংলগ্ন শান্তিডাঙা গ্রামের রাকিবুল ইসলামের ছেলে।

ক্লাস শুরুর আগে সকাল ১১টায় সে স্কুল সংলগ্ন মাঠে খেলছিলো। এসময় হ্যান্ডবল খেলার গোলপোস্টে ঝুলতে গিয়ে গোলপোস্টটি তার বুকের উপর পড়ে। আহতাবস্থায় তাকে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। কিন্তু তার অবস্থার অবনতি হওয়ায় সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৩ টার দিকে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

স্কুলের প্রধান শিক্ষক মুজাম্মিল হক মোল্লাহ বলেন, কুষ্টিয়া সদর হাসপাতালে রাফির চিকিৎসা চলছিল। সেখানে স্কুলের শিক্ষকদের থেকে রক্ত নিয়ে তাকে দেওয়া হয়। কিন্তু বুকে আঘাত লাগায় অভ্যন্তরীণ রক্তক্ষরণের কারণে চিকিৎসাধীন অবস্থায় নিঃশ্বাস বন্ধ হয়ে সে মারা যায়।

এ ঘটনায় স্কুলটির শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।