বগুড়ায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে স্বামী নিহত, স্ত্রী আহত

বগুড়ায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে স্বামী নিহত, স্ত্রী আহত

প্রতীকী ছবি

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বগুড়ায় রানা মিয়া (৪৫) নামে এক ব্যবসায়ী ছুরিকাঘাতে নিহত হয়েছেন। এঘটনায় নিহতের স্ত্রী রোজিয়া বেগম গুরুতর আহত হয়েছেন। 

বুধবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে শহরের জয়পুরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রানা মিয়া (৪৫) গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার রসূলপুর এলাকার মৃত আজিজার রহমানের ছেলে। তিনি প্রায় ৮ বছর ধরে বগুড়া শহরের জয়পুরপাড়া এলাকায় জায়গা কিনে বাড়ি করে বসবাস করতেন। 

নিহত রানা মিয়ার ভাতিজা মুর্তজা জানান, গত রবিবার স্থানীয় এক রিকশা চালকের সঙ্গে তর্কে জড়ান রানা মিয়া। সেখানে স্থানীয় কয়েকজন নিজ ইচ্ছায় রানা মিয়ার হয়ে রিকশাচালকে মারধর করেন। এক পর্যায়ে রিকশাচালক তার আত্মীয়দের নিয়ে এসে ঐ ব্যক্তিদের হুমকি দিয়ে যান। এরপর থেকেই ঐ কয়েকজন রিকশা চালকের সঙ্গে বিবাদে জড়ানোর জন্য রানা মিয়ার কাছ থেকে চাঁদা দাবি করতে থাকেন।

মুর্তোজা আরো জানান, বুধবার দিবাগত রাত পৌনে ১২ টার দিকে স্থানীয় এক আত্মীয়র বাড়ীতে স্ত্রী রোজিনাকে নিয়ে দাওয়াত খেয়ে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা তাদের ঘিরে ফেলে চাঁদা চাইলে তিনি চাঁদা দিতে রাজি না হওয়ায় রানা ও স্ত্রী রোজিনাকে ছুরিকাঘাত করে পালিয়ে যান। এসময় স্থানীরা তাদের উদ্ধার করে শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার স্ত্রী রোজিয়া বেগম গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।

বগুড়া সদর থানার উপ-পরিদর্শক আব্দুর রহিম  জানান, হত্যাকাণ্ডে জড়িতদের আটক করতে পুলিশ মাঠে নেমেছে। এ ব্যাপার থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।