১০ বছর পর পর্দায় ফিরছেন ইমরান, থাকছে চমক

১০ বছর পর পর্দায় ফিরছেন ইমরান, থাকছে চমক

ছবি: সংগৃহীত

একটা সময়ে হিন্দি সিনেমায় উল্কার গতিতে উত্থান হয়েছিল অভিনেতা ইমরান খানের। তার অভিনীত ‘জানে তু ইয়া জানে না’, ‘কিডন্যাপ’ ছবি এখনও দর্শকের মনে গেঁথে আছে। এছাড়াও ‘কাভি কাভি আদিতি’ গানের সেই এক প্রেমিক ছাত্রের চরিত্র এখনও স্মরণ করেন দর্শকেরা। কিন্তু হঠাৎ কী হল এই অভিনেতার, ২০১৪ সালের পর থেকে আর পর্দায় দেখাই গেল না তাকে!

ইমরানের ক্যারিয়ার এত দ্রুতই মুখ থুবড়ে পড়বে, তা কেউই ভাবেনি আগে। একটা সময়ে এসে অভিনয় ছেড়ে বিনোদন জগৎ থেকে বহুদূরে সরে যান তিনি। সেও আজ প্রায় ১০ বছর হতে চললো। যদিও সামাজিক মাধ্যমে মাঝে মাঝে দেখা যায় তাকে।

টুকটাক নিজেদের অনুরাগীদের সঙ্গে সামান্য কথাবার্তা বলেন ইমরান। কিন্তু সেই অবসর এবার কাটাতে চলেছেন তিনি! সবাই কে চমক দেখাতে নায়ক হয়েই ফিরছেন এই অভিনেতা।

ভারতীয় গণমাধ্যমের খবর, নিজের 'কামব্যাক'-এর জন্য ওটিটিকে বেছে নিয়েছেন ইমরান। জানা গেছে, একসময় যে ঘরানার ছবির জন্য বেড়ে গিয়েছিল তার ভক্তের সংখ্যা, সেই মিষ্টি প্রেমের ছবির গল্পেই আবার দেখা যাবে ইমরানকে। ছবির পরিচালনার দায়িত্বে থাকবেন দানিশ আসলাম, যিনি ইমরান-দীপিকাকে নিয়ে 'ব্রেক কে বাদ' ছবিটি তৈরি করেছিলেন। 

সূত্রের খবর, এই ছবি ইমরান অভিনীত চরিত্রটি তার বাস্তব বয়সের সঙ্গে মানানসই। আর গল্পটাও নাকি এমন যেখানে ইমরানের অভিনয়ের শক্তিশালী দিকগুলো ভালো করে ফুটে উঠবে।

তবে এখানেই চমকের শেষ নয়। সেই সূত্র আরও জানিয়েছে, ওই ছবির প্রযোজকের দায়িত্বে রয়েছেন আমির খান। সম্পর্কে ইমরানের মামা আমির, যার হাত ধরে বলিউডে পা রেখেছিলেন ইমরান। আমিরের প্রযোজনা সংস্থায় তৈরি ছবি 'জানে তু ইয়া জানে না'-য় আত্মপ্রকাশ করে রাতারাতি তরুণীদের 'হার্টথ্রব' হয়ে উঠেছিলেন তিনি। এদিকে জল্পনা, এই ওয়েব ছবিতে নাকি একটি ছোট্ট অথচ গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যেতে পারে আমির খানকে।