রাজধানীতে বাকবিতণ্ডা থেকে ছুরিকাঘাত, যুবক নিহত

রাজধানীতে বাকবিতণ্ডা থেকে ছুরিকাঘাত, যুবক নিহত

প্রতীকী ছবি

রাজধানীর মুগদা থানার মান্ডা কাজীবাড়ি মসজিদ এলাকায় বাকবিতণ্ডা থেকে মারামারি ও ছুরিকাঘাতের ঘটনায় এক যুবক নিহত হয়েছেন। তার নাম আশিক এলাহি শাকিল (২৮)।

শুক্রবার রাতে এই ঘটনা ঘটে।

একই ঘটনায় নিহতের দুই ভাই- আশিক পারভেজ সুজন (৩৮) ও আশিক শামস (২৪), আহতাবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন।

জানা গেছে, ঘটনাটি ঘটে যখন আশিক এলাহি শাকিল ও তার দুই ভাই তাদের কর্মচারী খোকনকে মারধরের শিকার হওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান। সেখানে উপস্থিত কয়েকজন তাদেরকে মারধর করে এবং শাকিলকে ছুরিকাঘাত করে। এতে শাকিল নিহত হন।

নিহতের বাবা মো. ওমর ফারুক জানান, তারা মুগদা মান্ডা ছাতা মসজিদ এলাকায় বসবাস করেন এবং মান্ডা এলাকায় একটি ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করেন। 

তিনি জানিয়েছেন, ঘটনার সময় তার কর্মচারী খোকন দোকানের সামনে মোটরসাইকেল রাখার জন্য লোকজনকে সতর্ক করায় সেই লোকজন তার ছেলেদের আক্রমণ করে। সেই আক্রমণ তার ছেলে শাকিল মারা যায় ও আরও দুই ছেলে আহত হয়।

মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান জানান, দোকানের মালামাল কমবেশি দামে ক্রয়-বিক্রয় নিয়ে মারামারির ঘটনা ঘটে। পূর্বের কোনও ক্ষোভ থেকেও ঘটনাটি ঘটে থাকতে পারে। শুক্রবার রাতে ভ্যান ক্রয় বিক্রয়ের মালামাল নিয়ে যাওয়ার সময় ধাক্কাধাক্কিতে এই মারামারি ঘটনা ঘটে।

তিনি জানান, আহতদের প্রথমে মুগদা হাসপাতালে নেওয়া হয়, পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে শাকিল নামে একজন মারা যায়। পুলিশ ঘটনার বিস্তারিত জানার জন্য কাজ করছে। এ ঘটনায় ইতোমধ্যে একজনকে আটক করা হয়েছে।