বিএনপির ভিত্তি, আস্থা, সমর্থন জনগণের মাঝে: শাহজাহান

বিএনপির ভিত্তি, আস্থা, সমর্থন জনগণের মাঝে: শাহজাহান

ছবি : প্রতিনিধি

নোয়াখালী প্রতিনিধি:নোয়াখালী ৪ আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান বলেছেন,আমরা কর্মিদের থেকে বেশি আস্থা রাখি জনগণের ওপর। তারপর আস্থা রাখি আল্লার ওপর। যার কারণে জিয়াউর রহমানের দলের বিরুদ্ধে হাজারও ষড়যন্ত্র হওয়ার পরেও এই দলেকে এখনো নিঃশেষ করতে পারে নাই। বিশেষ করে গত ১৭ বছর বিগত সরকারের আমলে আমরা নির্যাতিত নিষ্পেষিত ছিলাম।
   
শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে নোয়াখালীর সদরের নেয়াজপুর ইউনিয়নের বন্যা দুর্গত এলাকার ১৪ শত মানুষের মাঝে জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট মিনারুল ইসলাম মিনার ও সাবেক ছাত্রদল নেতা মাস্টার আব্দুল হান্নানের পক্ষ থেকে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

তিনি বলেন, আমাদের বহু নেতা গুম হয়ে গেছে, এখনো খবর নেই। আমাদের অনেক নেতা শাহাদাত বরণ করেছে।  অনেকে পঙ্গু হয়ে গেছে।  জেল জুলুমতো আমাদের নিত্য দিনের ঘটনা ছিল। আমিও নিজেও অনেক গুলো মামলার আসামি। এত কিছুর পরও আমাদের শেষ করা যায়নি। কারণ বিএনপির ভিত্তি জনগণের মাঝে।  

এ সময় তিনি দলীয় নেতাকর্মিদের বিএনপির ভারপ্রাপ্ত চেয়রম্যান তারেক রহমানের নির্দেশনা মেনে সব সময় বন্যা দুর্গতের পাশে থানার আহ্বান জানান।