নারায়ণগঞ্জে হত্যা মামলায় ২ জনের যাবজ্জীবন

নারায়ণগঞ্জে হত্যা মামলায় ২ জনের যাবজ্জীবন

ফাইল ছবি

নারায়ণগঞ্জের বন্দরে সজিব ওরফে শরীফ (১৫) নামে এক কিশোর হত্যা মামলায় ২ জনকে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করেছেন আদালত। একই সাথে উভয় আসামীকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১ বছর বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।

বিকেলে নারায়ণগঞ্জর অতিরিক্ত জেলা ও দায়রা জজ উম্মে সরাবন তহুরার আদালত এই রায় ঘোষণা করেন। তবে রায় ঘোষণার সময়ে আসামীরা আদালতে অনুপস্থিত ছিলেন।

দন্ডপ্রাপ্তরা হলেন- ফতুল্লার তল্লা খানপুর এলাকার খোকন মিয়ার ছেলে রনি ও বন্দরের সোনাকান্দা পানির ট্যাঙ্কি আজিজুল ইসলামের ছেলে মামুন।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আবদুর রশিদ রায়ের বিষয়টি নিশ্চিত করে বলেন, ২০০৫ সালে ১ মার্চ সন্ধ্যার পর বন্দরের সোনাকান্দা পানির ট্যাংকি এলাকার বাসা থেকে বন্ধুদের সঙ্গে বাইরে যায় সজিব ওরফে শরীফ। কিন্তু রাতে বাসায় ফিরে না আসায় তার বাবা মো. শহীদুল্লাহ তার খোঁজ করেও পাননি। পরদিন পুলিশ বন্দরের মাহমুদপুর এলাকার বাংলা সিমেন্ট কারখানার পরিত্যক্ত পুকুর থেকে সজিবের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাপাতাল মর্গে পাঠায়।

তিনি আরও বলেন, খবর পেয়ে শহীদুল্লাহ ও তার পরিবারেরর সদস্যরা হাসপাতাল মর্গে সজিবের লাশ সনাক্ত করেন। এ ঘটনায় নিহতের বাবা শহীদুল্লাহ ৪ জনকে আসামী করে বন্দর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। সেই সাথে আদালত এই রায় ঘোষণা করেছেন। তবে রায় ঘোষণার সময়ে আসামীরা পলাতক ছিলো।