শাকিরার সুরে প্রতিবাদী গান গাইলেন অভিনেত্রী শ্রুতি

শাকিরার সুরে প্রতিবাদী গান গাইলেন অভিনেত্রী শ্রুতি

ছবি: সংগৃহীত

আরজি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালের ধর্ষণ এবং খুনের ঘটনার প্রতিবাদে একাধিকবার সরব হয়েছিলেন ভারতীয় নাটক ‘ত্রিনয়নী’ ও ‘রাঙাবউ’ খ্যাত অভিনেত্রী শ্রুতি দাস।

এবার বিখ্যাত পপ গায়িকা শাকিরার গানের সুরে প্রতিবাদের গান গাইলেন তিনি। নিজেই গানের কথা লিখেছেন, এই গান গেয়েই জুনিয়র ডাক্তারদের আন্দোলনকে সমর্থন জানিয়েছেন । তার এই গান শুনে নেটিজেনদের অনেকেই প্রশংসা করেছেন।

এর আগেও সোশ্যাল মিডিয়ায় বরাবর এই ঘৃণ্য কাণ্ডের প্রতিবাদ জানিয়েছেন। সম্প্রতি স্বামী স্বর্ণেন্দুর জন্মদিন পালন করতে একটি রেস্টুরেন্টে গিয়েছিলেন তিনি। সেই ভিডিও ভাগ করে নিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। 

তা দেখে অনেকে মনে করেছেন যে প্রতিবাদ ভুলে বোধহয় আনন্দ উৎসবে ফিরলেন অভিনেত্রী। কিন্তু, তার এই প্রতিবাদী প্রয়াস সকলের এই মন্তব্যকে ভুল প্রমাণ করেছে।

উল্লেখ্য, গত ৯ আগস্ট ভোরের দিকে কলকাতার শ্যামবাজার এলাকায় অবস্থিত আরজি কর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসকদের বিশ্রামকক্ষ থেকে এক নারী চিকিৎসকের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার হয়। পরে ময়নাতদন্তে জানা যায়, ওই চিকিৎসককে ধর্ষণের পর হত্যা করা হয়েছিল।

তবে মরদেহ উদ্ধারের পর হাসপাতাল কর্তৃপক্ষ বলেছিল যে ওই চিকিৎসক আত্মহত্যা করেছেন। কর্তৃপক্ষের এই বক্তব্যের পর প্রথমে ফুঁসে ওঠে কলকাতা, পরে গর্জে ওঠে পুরো পশ্চিমবঙ্গ।